বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন ॥ ২৭ পদে ৩৪ জনের মনোনয়ন দাখিল

  • আপডেট টাইম সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ২৭৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদ (২০২১-২০২৫) নির্বাচনে ২৭ পদে ৩৪ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে সহ-সভাপতির ৪ পদে ৫ জন, সাধারণ সম্পাদক পদে ২ জন, অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে ২ জন, যুগ্ম-সাধারণ সম্পাদকের ২ পদে ৩ জন, কোষাধ্যক্ষ পদে ২ জন, নির্বাহী সদস্য (১৪ পদ) ও সংরক্ষিত মহিলা সদস্যের (২ পদ) ১৬ পদে ২০ জন। প্রার্থীরা হলেন, সহ-সভপতি পদে এডঃ আলমগীর চৌধুরী, শংখ শুভ্র রায়, এডঃ সুলতান মাহমুদ, এডঃ শাহ ফখরুজ্জামান ও এডঃ এনামুল হক সেলিম। সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি ও বর্তমান অতিরিক্ত সাধারণ সম্পাদক মো. বদরুল আলম। অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে মঈন উদ্দিন তালুকদার সাচ্চু ও মো. আজম উদ্দিন। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মহিউদ্দিন চৌধুরী পারভেজ, রাসেল চৌধুরী ও মো. নাজমুল হোসেন আনার। কোষাধ্যক্ষ পদে হুমায়ুন কবির চৌধুরী সাহেদ ও এন.এম ফজলে রাব্বি রাসেল। এছাড়াও নির্বাহী সদস্য (১৪ পদ) ও সংরক্ষিত মহিলা সদস্যের (২ পদ) ১৬ পদে ২০ জন মনোনয়নপত্র দাখিল করেন।
ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র বাছাই ও বৈধ প্রার্থী তালিকা প্রকাশ ২ নভেম্বর। প্রার্থীতা বাতিলের বিরুদ্ধে আপিল ৩ নভেম্বর। প্রার্থীতা প্রত্যাহার ৪ নভেম্বর। চূড়ান্ত প্রার্থী তালিকা ৭ নভেম্বর ও ভোটগ্রহণ ১০ নভেম্বর। হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামস্থ জেলা ক্রীড়া সংস্থার কার্যালয়ে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন সহকারী কমিশনার শামসুদ্দিন মো. রেজা। ৩১ সদস্য বিশিষ্ট হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সভাপতি (জেলা প্রশাসক), সিনিয়র সহ-সভাপতি (পুলিশ সুপার), সহ-সভাপতি (অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক) ও নির্বাহী সদস্য ১টি (জেলা ক্রীড়া কর্মকর্তা) পদাধিকার বলে মনোনিত হয়ে থাকেন। অবশিষ্ট ২৭ পদ (সহ-সভাপতি ৪টি, সাধারণ সম্পাদক ১টি, অতিরিক্ত সাধারণ সম্পাদক ১টি, যুগ্ম-সম্পাদক ২টি, কোষাধ্যক্ষ ১টি, নির্বাহী সদস্য ১৪টি, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ‘সংরক্ষিত-মনোনিত’ ২টি ও মহিলা সদস্য ‘সংরক্ষিত-মনোনিত’ ২টি) গোপন ব্যালটে নির্বাচনের মাধ্যমে পূরণ করা হয়ে থাকে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com