সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জে হঠাৎ শিলাবৃষ্টি ॥ ফসলের ব্যাপক ক্ষতি ॥ ১০ ঘন্টা বিদ্যুতবিহীন আজমিরীগঞ্জ উপজেলা নির্বাচনে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা সিলেট কিশোর হত্যার দায়ে বানিয়াচঙ্গের যুবক আটক আয়া চন্দনা রাণীর পোস্টিং লাখাই কাজ করছেন হবিগঞ্জ মাতৃমঙ্গল হবিগঞ্জ পৌরসভা থেকে অবসরপ্রাপ্ত ১৫ কর্মকর্তা-কর্মচারীকে বিদায় সংবর্ধনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজল আহমেদের মনোনয়নপত্র বাতিল ধুলিয়াখাল থেকে ৬ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক ৩ ঘন্টার বৃষ্টিতে শহরে জলাবদ্ধতা ॥ ভোগান্তি উপজেলা পরিষদ নির্বাচন হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জের ৭ প্রার্থীর মনোনয়ন বাতিল মানবসেবার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মাধবপুরে গলায় ফাস দিয়ে ১০ বছরের শিশুর আত্মহত্যা

  • আপডেট টাইম মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭৮ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে সজীব মিয়া (১০) নামে এক শিশু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে স্থানীয় বাঘাসুরা আলিয়া মাদ্রাসার ৫ম শ্রেনীর ছাত্র। সোমবার সকাল ৯টার দিকে উপজেলার বাঘাসুরা ইউনিয়নের পুরাইকলা গ্রামে এ ঘটনা ঘটে। সজীব ওই গ্রামের মুন্সিবাড়ির জমসু মিয়ার ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল সজবি মাদ্রায় না গিয়ে বাড়িতেই ছিল। মাদ্রাসায় না যাওয়ায় মা-বাবা পুত্র সজীবকে গালমন্দ করেন। পরবর্তীতে পরিবারের সদস্যদের অগোচরে নিজ ঘরে গিয়ে গলায় ফাঁস দিয়ে সজীব আত্মহত্যা করে। এদিকে তাকে দেখতে না পেয়ে খোজাখুজির এক পর্যায়ে ঘরের ভিতরে তার ঝুলন্ত মরদেহ দেখতে পাওয়া যায়। পরে খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সজীবের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com