সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মাধবপুরে র‌্যাবের অভিযানে ৩০ কেজি গাঁজাসহ যুবক গ্রেপ্তার বানিয়াচং ডাকাত সোহাগ গ্রেপ্তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান হবিগঞ্জে জালিয়াতি করে ভূয়া এক্সরে রিপোর্ট ॥ আদালতে মামলা দায়ের বানিয়াচং বর্ধিত সভায় এমপি আবু জাহির ॥ সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে সিলেট-ঢাকা রেল পথে ডাবল লাইন স্থাপনের দাবী মিলাদ গাজী এমপির হবিগঞ্জে মাদক বিরোধী প্রীতি ভলিবল ও ফুটবল প্রতিযোগীতা নবীগঞ্জে বক্তারপুর স্কুলের দশম শ্রেণীর মেধাবী ছাত্র অমিতের মৃত্যুতে শোকসভা অনুষ্টিত বহুলা থেকে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার চুনারুঘাটে বর্ধিত সভায় এমপি আবু জাহির ॥ বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায় আজ বানিয়াচং উপজেলা আ.লীগের বর্ধিত সভা

বিএনপির মতবিনিময় সভায় জিকে গউছ ॥ মানুষের ভোটাধিকার ছিনতাই করে আ.লীগ গণতন্ত্র ধ্বংস করেছে

  • আপডেট টাইম রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন- দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া দেশের গণতন্ত্র ও মানুষের ভোটাধিকার ফিরে আসবে না। ফ্যাসিষ্ট আওয়ামীলীগ সরকারের কবল থেকে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানকে মুক্ত করতে হলে আন্দোলনের বিকল্প নেই। এ জন্য আমাদেরকে আন্দোলনের প্রস্তুতি গ্রহন করতে হবে।
তিনি বলেন- ৩০ তারিখের ভোট ২৯ তারিখ রাতেই শেষ। এর নাম গণতন্ত্র হতে পারে না। এমন নির্বাচন বাংলাদেশের মানুষ ইতিপূর্বে দেখেনি। দেশের মানুষের ভোটাধিকার ছিনতাই করে আওয়ামীলীগ দেশের গণতন্ত্র ধ্বংস করে দিয়েছে। দেশের এই হাইজেক করা গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে। এ জন্য জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে। আওয়ামীলীগের পতন নিশ্চিত করতে হবে। তিনি গতকাল শনিবার রাতে শায়েস্তানগরস্থ বিএনপির কার্যালয়ে হবিগঞ্জ সদর উপজেলা বিএনপি নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন। বিএনপির চেয়ারপার্সন ও সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে বেগবান করার লে এই সভা অনুষ্ঠিত হয়।
সদর উপজেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ এনামুল হকের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমান কাজলের পরিচালনায় অনুষ্ঠিত সভায় জেলা বিএনপির সদস্য মহিবুল ইসলাম শাহীন, তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, সদর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শামসুল ইসলাম মতিন, আজম উদ্দিন, এডভোকেট আফজাল হোসেন, হাবিবুর রহমান, এডভোকেট মতিউর রহমান সানু, লুৎফুর রহমান, কাজী কাজী শামসু মিয়া, যুবদল নেতা জহিরুল ইসলাম সেলিম, নজরুল ইসলাম কাওছার, এডভোকেট মোঃ ইলিয়াছ, হাজী মতিন, ডাঃ আকিকুল ইসলাম বকুল, শাহিন জাহান, ফারুক মিয়া, আব্দুস সোবহান, জিল্লুর মিয়া, আলতাব হাজী, জুলমত আলী, আব্দুর রউফ, আব্দুর রাজ্জাক, ফরিদ মিয়া, আব্দুল মন্নাফ, মস্তফা মিযা, আব্দুল জব্বার, আবুল কালাম, রফিকুল ইসলাম বিপ্লব, হাফেজ মাওলানা ওসমান গনি, মতিন মেম্বার, আলাউদ্দিন, আব্দুল আউয়াল মেম্বার, মজনু তালুকদার, সোহেল মিয়া, সৈয়দ আজহারুল হক বাকু, দরছ মিয়া, ফয়সল আহমেদ তোতা মিয়া, ছাত্রদল নেতা গোলাম মাহবুব, নাজমুল হোসেন অনি, রুমেল খান চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com