বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বানিয়াচঙ্গে করোনার টিকা নিতে কেন্দ্রে কেন্দ্রে মানুষের ভীড়

  • আপডেট টাইম রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ১৬১ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচঙ্গে গণটিকাদান কর্মসূচিতে মানুষের ব্যাপক সাড়া মিলেছে। তবে রেজিস্ট্রেশন জটিলতায় অনেকেই টিকা দিতে পারেনি বলে অভিযোগ করেছেন।
গতকাল ৭ আগস্ট শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত টিকা প্রদান করা হয়েছে। এক দিনেই ৯ হাজার ডোজ টিকা প্রদান করা হয়েছে। কোভিড-১৯ প্রতিরোধে ভ্যাকসিন নেওয়ার জন্য উৎসাহী মানুষের দীর্ঘ লাইন। মানুষজনকে গণটিকাদানে উৎসাহিত করতে সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান, প্রশাসনিক কর্মকর্তা, ডাক্তার-নার্স, স্থানীয় চেয়ারম্যান-মেম্বারগন ও ছিলেন তৎপর। বানিয়াচং উপজেলার ১০ নম্বর সুবিদপুর ইউনিয়নে আনুষ্ঠানিকভাবে টিকাদান কার্যক্রম উদ্ধোধন করেন স্থানীয় সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খান। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী, এডিসি শিক্ষা ও আইসিটি বিজেন ব্যানার্জী, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা, ইউএইচও শামীমা আক্তার। সারাদেশের ন্যায় বানিয়াচং উপজেলার ১৫টি ইউনিয়নের প্রতি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে স্থাপিত কেন্দ্রে উপস্থিত হয়ে নিবন্ধন করেছেন মানুষজন। এতদিন যেখানে টিকা নিতে মানুষের অনীহা ছিল সেখানে এখন টিকা নেওয়ার জন্য উৎসুক মানুষ ভীড় জমাচ্ছেন কেন্দ্রে কেন্দ্রে। গতকাল সরেজমিনে কয়েকটি ইউনিয়নের কেন্দ্র পরিদর্শন করে এরকমই চিত্র পাওয়া গেছে। এ ব্যাপারে বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা বলেন, সাধারন মানুষজনের মধ্যে টিকা নেওয়ার জন্য ব্যাপক উৎসাহ পরিলক্ষিত হচ্ছে। বিষয়টি খুবই ইতিবাচক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com