মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

পালিয়ে বিদেশ যাওয়া হলোনা প্রধানমন্ত্রীকে কটুক্তিকারী আলমগীরের বিমানবন্দর থেকে গ্রেফতার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ২৪৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাটে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তিকারী আলমগীর মিয়া পালিয়ে বিদেশ যাওয়ার চেষ্টা করে অবশেষে পুলিশের কাছে ধরাশায়ী হয়েছেন। গতকাল বুধবার তাকে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ইমিগ্রেশন পুলিশ গ্রেফতার করেছে।
জানা যায়, ইতোপূর্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তিসহ সরকারের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচারমূলক পোস্ট প্রদান করায় কৃষকলীগ নেতার দায়েরকৃত ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় চুনারুঘাট উপজেলার গোলগাঁও গ্রামের মৃত আতাব মিয়ার ছেলে মোনফাসির মিয়াকে গ্রেফতার করে পুলিশ। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। ওই সময় মোনফাসির মিয়ার ভাই আলমগীর মিয়া পুলিশের গ্রেফতার এড়াতে পালিয়ে আত্মগোপন করে। এক পর্যায়ে সে বিদেশ পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ প্রেক্ষিতে সে যাতে বিদেশ পালিয়ে যেতে না পারে এজন্য জেলা পুলিশের পক্ষ থেকে দেশের সকল বিমানবন্দরের ইমিগ্রেশন শাখায় পত্র প্রেরণ করা হয়। গতকাল বুধবার আলমগীর সৌদি আরব পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে। পরে চুনারুঘাট থানা পুলিশকে খবর দিলে চুনারুঘাট থানা পুলিশ ঢাকায় গিয়ে আলমগীরকে গ্রেফতার করে চুনারুঘাট থানায় নিয়ে আসে। আলমগীরকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলী আশরাফ। প্রসঙ্গত, গ্রেফতারকৃত আসামী মোনফাসির মিয়া তার ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি, সরকারের বিরুদ্ধে অপপ্রচার এমনকি পুলিশের বিরুদ্ধেও অপপ্রচার চালিয়ে আসছিলেন। তার ভাই জামায়াত কর্মী আলমগীর মিয়াসহ অজ্ঞাত আরও আসামী এই সকল পোস্ট ফেসবুকে লাইক ও কমেন্ট দিয়ে ভাইরাল করেন। বিষয়টি আওয়ামী লীগের নেতাকর্মীদের নজরে আসলে তাদের মধ্যে ক্ষোভ দেখা দেয়। পরে এ ঘটনায় হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া ইউনিয়ন কৃষকলীগ সভাপতি মোঃ আব্দুল ওদুদ স্বপন বাদী হয়ে চুনারুঘাট থানায় মোনফাসির মিয়া ও তার ভাই আলমগীর মিয়ার নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২/৩ জনকে আসামী করে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com