রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাতছড়ি উদ্যান পরিদর্শনে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব লাখাই উপজেলার কৃষ্ণপুর গণহত্যা দিবস পালিত শিবপাশা নবদম্পতির আত্মহত্যার চেষ্টা আজমিরীগঞ্জের কাকাইলছেও ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের নার্স ও সহকারীর বিরুদ্ধে এন্তার অভিযোগ দূর্গাপূজা উপলক্ষ্যে নতুন শাড়ি ও মাস্ক বিতরণ করেছেন গিরেন্দ্র চন্দ্র রায় চুনারুঘাট উপজেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত নবীগঞ্জে সিএনজি চোর চক্রের সদস্য গ্রেফতার ॥ সিএনজি ফিরিয়ে দেয়ার নামে ১ লাখ টাকাও হাতিয়ে নেয় নবীগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভায় সাংবাদিক সরওয়ার ও মুজিবের উপর মিথ্যা মামলা দায়েরে নিন্দা হবিগঞ্জে ৯/১১ ব্যাচের বন্ধুদের প্রতিষ্ঠাবার্ষিকীতে মিলন মেলা বিএনপির মতবিনিময় সভায় জিকে গউছ ॥ মানুষের ভোটাধিকার ছিনতাই করে আ.লীগ গণতন্ত্র ধ্বংস করেছে

পালিয়ে বিদেশ যাওয়া হলোনা প্রধানমন্ত্রীকে কটুক্তিকারী আলমগীরের বিমানবন্দর থেকে গ্রেফতার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ১২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাটে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তিকারী আলমগীর মিয়া পালিয়ে বিদেশ যাওয়ার চেষ্টা করে অবশেষে পুলিশের কাছে ধরাশায়ী হয়েছেন। গতকাল বুধবার তাকে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ইমিগ্রেশন পুলিশ গ্রেফতার করেছে।
জানা যায়, ইতোপূর্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তিসহ সরকারের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচারমূলক পোস্ট প্রদান করায় কৃষকলীগ নেতার দায়েরকৃত ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় চুনারুঘাট উপজেলার গোলগাঁও গ্রামের মৃত আতাব মিয়ার ছেলে মোনফাসির মিয়াকে গ্রেফতার করে পুলিশ। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। ওই সময় মোনফাসির মিয়ার ভাই আলমগীর মিয়া পুলিশের গ্রেফতার এড়াতে পালিয়ে আত্মগোপন করে। এক পর্যায়ে সে বিদেশ পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ প্রেক্ষিতে সে যাতে বিদেশ পালিয়ে যেতে না পারে এজন্য জেলা পুলিশের পক্ষ থেকে দেশের সকল বিমানবন্দরের ইমিগ্রেশন শাখায় পত্র প্রেরণ করা হয়। গতকাল বুধবার আলমগীর সৌদি আরব পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে। পরে চুনারুঘাট থানা পুলিশকে খবর দিলে চুনারুঘাট থানা পুলিশ ঢাকায় গিয়ে আলমগীরকে গ্রেফতার করে চুনারুঘাট থানায় নিয়ে আসে। আলমগীরকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলী আশরাফ। প্রসঙ্গত, গ্রেফতারকৃত আসামী মোনফাসির মিয়া তার ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি, সরকারের বিরুদ্ধে অপপ্রচার এমনকি পুলিশের বিরুদ্ধেও অপপ্রচার চালিয়ে আসছিলেন। তার ভাই জামায়াত কর্মী আলমগীর মিয়াসহ অজ্ঞাত আরও আসামী এই সকল পোস্ট ফেসবুকে লাইক ও কমেন্ট দিয়ে ভাইরাল করেন। বিষয়টি আওয়ামী লীগের নেতাকর্মীদের নজরে আসলে তাদের মধ্যে ক্ষোভ দেখা দেয়। পরে এ ঘটনায় হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া ইউনিয়ন কৃষকলীগ সভাপতি মোঃ আব্দুল ওদুদ স্বপন বাদী হয়ে চুনারুঘাট থানায় মোনফাসির মিয়া ও তার ভাই আলমগীর মিয়ার নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২/৩ জনকে আসামী করে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com