বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

মাধবপুরে প্রবাসী স্ত্রীকে কুপিয়ে হত্যা ॥ স্বামী পলাতক

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৩৪৯ বা পড়া হয়েছে

আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ মাধবপুরে সৌদি আরব ফেরত স্ত্রীকে কুপিয় হত্যা করেছে স্বামী। মঙ্গলবার (৬ জুলাই) রাত ১ টার দিকে উপজেলার বুল্লা ইউনিয়নের মাহমুদপুর গ্রামে খুনের এ ঘটনাটি ঘটে।
নিহত পারভিন আক্তার (৩৫) মাহমুদপুর গ্রামের মৃত নুরুল ইসলামের মেয়ে। প্রায় ৭ বছর আগে পারভিনের সঙ্গে তার খালাত ভাই পার্শ্ববর্তী নাসিরনগর উপজেলার চান্দেরপাড়া গ্রামের রেণু মিয়ার ছেলে তকদির হোসেন (৪০) এর বিয়ে হয়। বিয়ের পর থেকে তকদির শশুর বাড়িতেই থাকতেন। তাদের দুটি সন্তান রয়েছে।
জানা যায়, পারিবারিক আর্থিক সচ্ছলতার জন্য বিয়ের কয়েক বছর পর পারভিন সৌদি আরবে পাড়ি জমান। প্রায় দেড় মাস আগে পারভিন সৌদি আরব থেকে দেশে ফেরত আসেন। দেশে আসার পর স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই বাগবিত-া হত। গতকাল রাতে খাওয়া দাওয়া শেষে পারভিন তার দুই সন্তানকে নিয়ে ঘরে ঘুমাতে চলে যান। রাত আনুমানিক ১টার দিকে স্বামী তকদির হোসেন তার স্ত্রী পারভিনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে আহত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে পারভিনের বাচ্চাদের চিৎকারে প্রতিবেশীরা ঘুম থেকে উঠে পারভিনের ক্ষত বিক্ষত মরদেহ দেখতে পেয়ে। রাতেই পারভিনকে উদ্ধার করে দ্রুত মাধবপুর উপজেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছেন। মাধবপুর থানার (ওসি) আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ হাসপাতালের মর্গে প্রেরণ করে। এদিকে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলেও জানান ওসি।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com