শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জ জেলায় করোনায় একদিনে সর্বোচ্চ আক্রান্ত ৪৭ জন ॥ আক্রান্তের হার ৫১.৬%

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ৪৭৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ ক্রমেই ধেয়ে আসছে করোনা ভাইরাস। প্রতিদিন আক্রান্তের সংখ্যা ক্রমেই বৃদ্ধি পাচ্ছে। ২০২০ সনের মার্চ মাসে করোনা ভাইরাস বাংলাদেশে শুরু হয়। এর পর থেকে হবিগঞ্জেও প্রতিদিন লোকজন করোনায় আক্রান্ত হচ্ছে। গতকাল হবিগঞ্জ জেলায় নতুন ৪৭ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে রিপোর্ট এসেছে। করোনা শুরুর পর থেকে এটাই হবিগঞ্জ জেলায় আক্রান্ত সর্বোচ্চ। আক্রান্তের হার শতকরা ৫১.৬%। আক্রান্তদের মধ্যে ১৮ জন হবিগঞ্জ সদর উপজেলার, ১২ জন বাহুবল উপজেলার, ৭ জন বানিয়াচং উপজেলার, ৬জন মাধবপুর উপজেলায়, ৩ জন নবীগঞ্জ উপজেলার এবং ১জন লাখাই উপজেলার বাসিন্দা। এনিয়ে জেলায় মোট আক্রান্ত হয়েছে ২ হাজার ৭১৩ জন এবং সুস্থ হয়েছেন ২ হাজার ১১০ জন। এ পর্যন্ত হবিগঞ্জ আক্রান্ত হয়ে মারা গেছেন ১৯জন। তবে হবিগঞ্জ জেলার বাহিরে করোনায় আক্রান্ত হয়ে হবিগঞ্জর বাসিন্দা আরো কমপক্ষে ১০ জন মারা গেছেন।
ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুখলেছুর রহমান উজ্জল উপরোক্ত তথ্য জানিয়েছেন। তিনি বলেন, আমাদের মহামারী করোনা থেকে বাঁচার এক মাত্র উপায় মাস্ক পড়া, জনসমাগম থেকে দুরে থাকা, প্রয়োজন না হলে ঘরে অবস্থান করা।
এদিকে সরকারী নির্দেশনা অনুযায়ী জনসাধারণকে সচেতন করতে প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে। আর এক শ্রেনির মানুষ প্রশাসনকে এড়িয়ে সরকারী নির্দেশনা অমান্য করে চলাকে বাহাদুরী মনে করছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com