মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

নবীগঞ্জে ভিজিএফ’র ২ লাখ টাকা ছিনতাইকারী মনির পুলিশের খাচাঁয়

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ৪৯২ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ এর টাকা ছিনতাইকারী মনির মিয়া অবশেষে পুলিশের খাচাঁয় বন্দি হয়েছে। ধৃত মনির ছোট সাকুয়া গ্রামের রহিম আলীর ছেলে। গত শনিবার (১৫ এপ্রিল) রাতে পুলিশ থাকে গ্রেফতার করে।
পুলিশ সূত্রে জানা যায়, মনির মিয়া গত ১০ এপ্রিল বিকেলে ইউনিয়ন পরিষদ থেকে ভিজিএফ’র প্রায় ২ লাখ টাকার একটি ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে নবীগঞ্জ থানা পুলিশ স্থানীয় লোকজনের সহযোগিতায় প্রায় ৩ ঘন্টা পর সন্ধ্যায় মনিরের কবল থেকে টাকা গুলো উদ্ধার করা হয়। এ ঘটনায় সোমবার রাতেই চেয়ারম্যান ছাইম উদ্দিন বাদী হয়ে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
স্থানীয় সুত্রে জানা যায়, প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ এর নগদ অর্থ উপজেলার করগাঁও ইউনিয়নে বরাদ্ধ দেয়া হয়। গত ১০ এপ্রিল সকাল থেকে ইউপি অফিসে ৬/৮ ও ৯ নং ওয়ার্ডের ভিজিএফ কার্ডধারীদের মাঝে উক্ত টাকা বিতরণ করেন। কিন্তু ৪১৮ জন কার্ডধারী অনুপস্থিত থাকায় ১ লাখ ৮৭ হাজার ৮শ টাকা বিতরণ করা হয়নি। উক্ত টাকা চেয়ারম্যান ছাইম উদ্দিনের ব্যক্তিগত সেক্রেটারী করগাঁও গ্রামের সবুজ মিয়া একটি ব্যাগে রাখেন। এ সময় ছোট সাকুয়া গ্রামের হাজী রহিম উল্লার ছেলে মনির মিয়া প্রকাশ্যে সবুজ মিয়ার নিকট থাকা টাকা ভর্তি ব্যাগটি ছিনতাই করে পালিয়ে যায়। লোকজন তার পিছু ধাওয়া দিয়েও তাকে ধরতে পারেন নি। খবর পেয়ে নবীগঞ্জ থানার এসআই অমিতাভ তালুকদারের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের সহযোগিতায় টাকা উদ্ধারে চেষ্টা চালান। ঘটনার প্রায় ৩ ঘন্টা পর সন্ধ্যার দিকে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ছিনতাইকৃত টাকা গুলো উদ্ধার করেন। এবং ৫ দিনের মাথায় গত ১৫ এপ্রিল রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা অমিতাভ তালুকদার ও এএসআই সিরাজুল ইসলামের নেতৃত্বে এবং ওসি ডালিম আহমদ এর দিক নির্দেশনায় একদল পুলিশ মনিরকে তার বাড়ি থেকে গ্রেফতার করে। পরদিন সোমবার সকালে মনিরকে কোর্ট হাজতে প্রেরন করা হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com