শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে কথিত দন্ত চিকিৎসককে ১ মাসের কারাদন্ড প্রদান

  • আপডেট টাইম বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ৪০৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ ডেন্টাল সার্জন এর পরামর্শ না নিয়ে টিটু লাল দাশ নামে এক রোগীর দাতের চিকিৎসা করতে গিয়ে বড় অপারেশন করেন নবীগঞ্জ ডেন্টাল কেয়ারের কথিত দন্ত চিকিৎসক চৌধুরী মোস্তাফিজুর রহমান (৩৩)। এতে দুটি দাঁতসহ পুরো মাড়ি ক্ষতিগ্রস্ত এবং টিটুর জীবন সংকটাপন্ন হয়। এমন ঘটনায় অভিযোগ দেয়ার পর তাৎক্ষণিক নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে অভিযান চালিয়ে ওই কথিত দন্ত চিকিৎসককে ভোক্তা অধিকার আইনে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। একই সাথে ২০ হাজার টাকা অর্থদন্ড করা হয়।
মঙ্গলবার (২৭ এপ্রিল) বিকেলে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিনের নেতৃত্বে অভিযান চালিয়ে এ কারাদন্ড ও অর্থদন্ড করা হয়। অভিযুক্ত চৌধুরী মোস্তাফিজুর রহমান (৩৩) উপজেলার পুরানগাঁও গ্রামের আতাউর রহমানের ছেলে।
অভিযোগ সূত্রে জানা যায়- গত (১৭ এপ্রিল) দাঁতের চিকিৎসা করাতে নবীগঞ্জ ডেন্টাল কেয়ারের কথিত দন্ত চিকিৎসক চৌধুরী মোস্তাফিজুর রহমানের কাছে যান উপজেলার করগাঁও ইউনিয়নের গুমগুমিয়া গ্রামের মৃত কালী চরণ দাশের ছেলে টিটু লাল দাশ। কোনো ধরণের প্রযুক্তি ব্যবহার না করে দাঁতের চিকিৎসা করেন তিনি। এতে টিটুর মাড়ির ডান দিকের তিনটি দাঁতের গোড়া কেটে জখম হয়। এতে টিটুর জীবন সংকটাপন্ন হয়।
মঙ্গলবার (২৭ এপ্রিল) এ ঘটনার প্রতিকার চেয়ে কথিত চিকিৎসক মোস্তাফিজুরের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ দায়ের করেন টিটু। অভিযোগের প্রেক্ষিতে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন এর নেতৃত্বে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডেন্টাল সার্জন আল আসিফ আবেদীন ও নবীগঞ্জ থানার একদল পুলিশের সহযোগীতায় নবীগঞ্জ ডেন্টাল কেয়ারে অভিযান পরিচালনা করা হয়। এসময় নবীগঞ্জ ডেন্টাল কেয়ারের কথিত দন্ত চিকিৎসক চৌধুরী মোস্তাফিজুর রহমান অভিযোগের ঘটনার দায় স্বীকার করে ভবিষ্যতে এমন কাজ কর্মে না বলে অঙ্গীকার করেন। এ ঘটনায় চৌধুরী মোস্তাফিজুর রহমানকে (৩৩) কে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী ১ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ২০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com