শনিবার, ০৮ মে ২০২১, ০৪:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
প্রসঙ্গ নিম্বর টাওয়ার ॥ ৫০ লাখ টাকা ঘুষ দাবি! নবীগঞ্জের ভূমি উপসহকারী কর্মকর্তা আবিদ আলী বরখাস্ত হবিগঞ্জে জমে উঠেছে ঈদ বাজার ॥ স্বাস্থ্যবিধি পালনে প্রশাসন কঠোর বাংলাদেশি-আমেরিকান দুই ভাই তীর্থ ও তন্ময়ের সাফল্য খোশ আমদেদ মাহে রমজান ॥ আজ ২৫ রমজান লোকড়ায় অর্থ সহায়তা বিতরণ করলেন এমপি আবু জাহির বানিয়াচংয়ের ঐতিহ্যবাহী ঠাকুরানী দিঘী রক্ষায় এলাকাবাসীর অভিযোগ ॥ ড্রেজার মেশিন জব্দ খালেদা জিয়ার সুস্থতা কামনায় জেলা যুবদলের দোয়া ও ইফতার মাহফিল বানিয়াচংয়ে অভ্যন্তরীণ বোরে ধান সংগ্রহের উদ্বোধন রিচি গ্রামে ট্রাক্টরের চাপায় স্কুল ছাত্র নিহত শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজে বাস উল্টে ১৫ জন যাত্রী আহত
চুনারুঘাটে প্রতিপক্ষের আঘাতে বৃদ্ধের চোক নষ্ট

চুনারুঘাটে প্রতিপক্ষের আঘাতে বৃদ্ধের চোক নষ্ট

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাটে গৃহকর্তার চাকুর আঘাতে আব্দুল হক (৫০) নামের এক বৃদ্ধ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। তার একটি চোখ পুরোপুরি নষ্ট হয়ে গেছে। চোখ থেকে ইনফেকশন হয়ে মরণব্যধি ক্যান্সাররোগেও তিনি আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছেন।
জানা যায়, তচ্ছ ঘটনা নিয়ে মনিপুর গ্রামের মৃত রইছ উল্লার পুত্র আব্দুল হককে প্রতিপক্ষের লোকজন পিটিয়ে আহত করে। তাদের ধারালো অস্ত্রের আঘাতে ডান চোখের মনি উপড়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সিলেট ওসমানি মেডিকেল নিয়ে যান। সেখানে তার অবস্থা অবনতি হলে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। চোখের মনি উপড়ে ফেলার কারণে তার চোখে ইনফেকশন হয়ে মরনব্যধি ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। তবে এ ঘটনায় মামলা হলেও কোনো আসামি গ্রেফতার হয়নি।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com