বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

চুনারুঘাটে প্রতিপক্ষের আঘাতে বৃদ্ধের চোক নষ্ট

  • আপডেট টাইম শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ২৪৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাটে গৃহকর্তার চাকুর আঘাতে আব্দুল হক (৫০) নামের এক বৃদ্ধ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। তার একটি চোখ পুরোপুরি নষ্ট হয়ে গেছে। চোখ থেকে ইনফেকশন হয়ে মরণব্যধি ক্যান্সাররোগেও তিনি আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছেন।
জানা যায়, তচ্ছ ঘটনা নিয়ে মনিপুর গ্রামের মৃত রইছ উল্লার পুত্র আব্দুল হককে প্রতিপক্ষের লোকজন পিটিয়ে আহত করে। তাদের ধারালো অস্ত্রের আঘাতে ডান চোখের মনি উপড়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সিলেট ওসমানি মেডিকেল নিয়ে যান। সেখানে তার অবস্থা অবনতি হলে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। চোখের মনি উপড়ে ফেলার কারণে তার চোখে ইনফেকশন হয়ে মরনব্যধি ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। তবে এ ঘটনায় মামলা হলেও কোনো আসামি গ্রেফতার হয়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com