বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ভ্যাকসিন গ্রহনের ৫ দিনের মাথায় ॥ নবীগঞ্জে করোনায় ১ জনের মৃত্যু ॥ আক্রান্ত ৩

  • আপডেট টাইম শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ৫১৯ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলায় করোনার ভ্যাকসিন (১ম ডোজ) গ্রহনের ৫ দিনের মাথায় গতকাল শুক্রবার সন্ধ্যা ৭ ঘটিকায় না ফেরার দেশে চলে গেলেন করগাওঁ ইউপি আওয়ামীলীগের সহ সভাপতি শাহ এমরান আলী (৬৫)। তিনি শেরপুর গ্রামের মৃত হাজী রজব আলীর ছেলে। এছাড়া গত ২৪ ঘন্টায় নবীগঞ্জে আরও ৩ জন করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। এর মধ্যে ২ জন নবীগঞ্জ শহরের মধ্য বাজার এলাকার বাসিন্দা। গত ৬ এপ্রিল ৯ জনের নমুনা দেয়া হয়। এরমধ্যে গতকাল শুক্রবার বিকালে ৩ জনের করোনা পজেটিভ রিপোর্ট আসে। জানা যায়, মৃত শাহ এমরান আলী মৃত্যুর প্রায় ৫ দিন আগে করগাওঁ ইউনিয়নের দুর্গাপুর কমিউনিটি ক্লিনিকে করোনা ভ্যাকসিনের ১ম ডোজ গ্রহন করেন। এর কিছুক্ষনের মধ্যেই তার শরীরে প্রচন্ড জ¦র আসে। তার অবস্থার অবনতি ঘটলে রাত ২ টায় পরিবারের লোকজন তাকে প্রথমে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট প্রেরন করলে পরিবারের লোকজন উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর করোনা পরীক্ষায় পজেটিভ আসে। চিকিৎসারত অবস্থায় গতকাল শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে শাহ এমরান আলী মারা যান।
এদিকে মহামারি করোনার ব্যাপকতা বৃদ্ধি পেলেও নবীগঞ্জে অনেকেই স্বাস্থ্য বিধি মেনে চলছেন না। এ ব্যাপারে শুক্রবার দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে বিনামুল্যে মাস্ক বিতরণ ও সর্তকতা মুলক প্রচারনায় লিফলেট বিতরন করেছে নির্বাহী অফিসার শেখ মহিউদ্দিন। এ সময় তিনি মাস্ক ব্যবহার না করায় কয়েকজনকে জরিমানা করা হয়। শাহ এমরান আলীর করোনায় আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন তার তালতো ভাই উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহ রিজভী আহমদ খালেদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com