শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

চুনারুঘাট থেকে কুরিয়ারে পাচারকালে চা ও বোমা তৈরির পাউডার উদ্ধার

  • আপডেট টাইম বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ২১১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাটে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ভারতীয় চোরাই পণ্য পুলিশে ধরিয়ে দেয়ার ঘটনায় সুন্দরবন কুরিয়ার সার্ভিসের ম্যানেজারকে অপহরণ করেছে একদল দুর্বৃত্ত। ৭ ঘণ্টা পর অবশেষে অভিযান চালিয়ে চা বাগান থেকে অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করা হয়েছে। পুলিশ দুইজনকে আটক করেছে। গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে চুনারুঘাট সুন্দরবন কুরিয়ার সার্ভিসের ম্যানেজার পানু মোদক (২৮) কে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার সাথে থাকা ভাই চুনারুঘাটের পশ্চিম পাকুরিয়া গ্রামের মোহন মোদকের পুত্র উকিল মোদক জানান, দীর্ঘদিন ধরে তার ভাই সততার সাথে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের ম্যানেজার হিসেবে কর্মরত আছেন। ২৪ ফেব্রুয়ারি আশরাফুল ইসলাম জুয়েল নামে এক ব্যবসায়ী একটি প্যাকেট এনে কুরিয়ার করেন। প্যাকেটের প্রেরকের নাম হচ্ছে গ্রীণ এন্টার প্রাইজ চুনারুঘাট এবং প্রাপকের ঠিকানা দেয়া হয় ঢাকার একটি এন্টার প্রাইজকে। ওইদিন বিকালে চুনারুঘাট থেকে নতুন ব্রীজ সুন্দরবন কুরিয়ার সার্ভিসে প্যাকেটটি আসার পর তাদের সন্দেহ হয়। এক পর্যায়ে প্যাকেটটি খুলে দেখেন ভারতীয় চা পাতা ও বোমা তৈরির পাউডার। এ সময় তারা জুয়েলকে খবর দিলে সে এসে তাদের উপর ক্ষিপ্ত হয়ে উঠে। এক পর্যায়ে চুনারুঘাট থানা পুলিশ এসে প্যাকেটটি জব্দ করে নিয়ে যায়। এ ঘটনার জের ধরে গতকাল মঙ্গলবার সকাল ১১টার সময় তার ভাই পানু মোদককে চুনারুঘাট সুন্দরবন কুরিয়ার সার্ভিসের অফিস থেকে অপহরণ করা হয়। বিষয়টি সুন্দরবন কুরিয়ার সার্ভিসের চুনারুঘাট শাখার মালিক ফজলু মিয়া চুনারুঘাট থানায় খবর দিলে পুলিশ অভিযান চালিয়ে আমতলি কাপাইছড়া চা বাগান থেকে সন্ধ্যা ৬টায় হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় পানু মোদককে উদ্ধার করে। অপর দিকে পুলিশ অভিযান চালিয়ে আশরাফুল ইসলাম জুয়েল ও সিএনজি চালককে আটক করেছে।
চুনারুঘাট থানার ওসি আলী আশরাফ জানান, আটক দুইজনকে জিজ্ঞাসাবাদ চলছে। এ ছাড়া ভিকটিমের জ্ঞান ফিরলে জবানবন্দি নিয়ে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com