শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মুশফিক চৌধুরী স্ব-পরিবারে করোনার টিকা গ্রহণ করেছেন

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৮৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান জেলা বিএমএ ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ সভাপতি ডাঃ মুশফিক হোসেন চৌধুরী স্বপরিবারে করোনা ভাইরাস টিকা গ্রহণ করেছেন। গতকাল সোমবার দুপুরে ২৫০ শয্যা হাসপাতালে ডাঃ মুশফিক হোসেন চৌধুরী, উনার স্ত্রী নুসরাত মাহমুদ চৌধুরী ও মেয়ে ডাঃ মেহরাব বিনতে মুশফিক টিকা গ্রহন করেন। একই সময় ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুখলিছুর রহমান এবং জেলা পরিষদের স্টাফগণও টিকা গ্রহণ করেন। এ সময় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ নুরুল ইসলাম, ডাঃ মোঃ সোলায়মান, ডাঃ আশরাফ উদ্দিন, ডাঃ মিথুন রায়, আরএমও ডাঃ শামীমা আক্তার, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ  ফজলুর রহমান সহ জেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারী, সিভিল সার্জন কার্যালয়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
এ সময় ডাঃ মুশফিক হোসেন চৌধুরী প্রতিক্রিয়া জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, করোনা বাংলাদেশে প্রথম সনাক্ত হবার পর থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তরিক প্রচেষ্টার কারণে আল্লাহর রহমতে বাংলাদেশে করোনা ভয়াবহ আকার ধারণ করতে পারেনি। তিনি বলেন, তৃতীয় বিশ্বের দেশ হিসেবে আমরা আতংকিত ছিলাম সঠিক সময়ে টিকা পাব কি না। কিন্তু উন্নত দেশের সাথে আমাদের দেশেও টিকা আসায় আশ্চর্য হয়েছি। এটা সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টার কারণে। এবং ওই টিকা প্রত্যেকটি উপজেলায় পৌছেছে। দেশের মানুষ টিকা নিতে শুরু করেছে। তিনি বলেন, একটি পক্ষ সবসময়ই নেতীবাচক কথা বলে। জনগন যাতে টিকা না নেয় সেজন্য বিভিন্ন বিভ্রান্তিমুলক অপপ্রচার চালিছে। অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে তিনি সকলকে টিকা গ্রহণের আহ্বান জানান। তিনি টিকাদান কার্যক্রমে যারা সম্পৃক্ত তাদের ধন্যবাদ জানিয়ে করোনা ভ্যাকসিন বিদেশ থেকে নিয়ে আসায় তিনি তার প্রতি কৃজ্ঞতা জ্ঞাপন করেন এবং ধন্যবাদ জানান। তিনি বলেন, টিকার কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই। হবিগঞ্জের বিভিন্ন হাসপাতালে টিকা নেয়ার জন্য প্রতিদিন আগ্রহ করে লোকজন ভীড় জমাচ্ছেন। তিনি বলেন-টিকা নিলে করোনার ভয়াবহতা থেকে রক্ষা পাওয়া যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com