বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

তাহিরপুরে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে হবিগঞ্জে মানববন্ধন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৬৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সুনামগঞ্জের তাহিরপুরে দৈনিক সংবাদের সাংবাদিক কামাল হোসেন রাফিকে (৩০) গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের ঘটনার প্রতিবাদ ও জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে হবিগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। হবিগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির আয়োজনে বুধবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নিমতলায় এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে সাংবাদিকসহ নানা শ্রেণী-পেশার মানুষ অংশ নেন।
হবিগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি জুয়েল চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ আজিজ সেলিমের পরিচালনায় এতে বক্তব্য রাখেন, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, সাধারণ সম্পাদক চৌধুরী মাসুদ আলী ফরহাদ, সাবেক সভাপতি মো. ফজলুর রহমান ও মোহাম্মদ নাহিজ, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ এখলাছুর রহমান খোকন, এটিএন বাংলার হবিগঞ্জ প্রতিনিধি আব্দুল হালীম, হবিগঞ্জ নিউজ টুয়েন্টি ফোর ডটকমের সম্পাদক শরীফ চৌধুরী, সিনিয়র সাংবাদিক আবুল হোসেন সবুজ, এম এ আর শায়েল, সৈয়দ মশিউর রহমান, শাহাউর রহমান বেলাল, সহিবুর রহমান, এম সজলু, নায়েব হোসেন, সুকান্ত গোপ, সাইফুর রহমান তারেক, মোহাম্মদ শাহ আলম, রুবেল তালুকদার, জাহাঙ্গীর রহমান, হাবিবুর রহমান, সঞ্জব আলী, প্রিয়া আক্তার, সুলতান মাহমুদ আরজু, জুনাইদ আহমেদ, আব্দুল ওয়াদুদ চৌধুরী, সিজিল আহমেদ ও সেলিম মিয়াসহ অর্ধশতাধিক সাংবাদিক। মানববন্ধনে সাংবাদিক কামাল হোসেনসহ দেশের সকল সাংবাদিকদের ওপর হামলা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলায় জড়িতদের গ্রেফতারের দাবি জানান। এ ছাড়াও এ ঘটনার নেপথ্যে থাকা বালুমহাল সিন্ডিকেটদের শনাক্ত করে আইনের আওতায় আনার দাবিও জানান কর্মরত সাংবাদিকরা। প্রসঙ্গত, (০১ ফেব্রুয়ারি) সকালের দিকে তাহিরপুরে যাদুকাটা নদীতে অবৈধভাবে বালু-পাথর উত্তোলনের ছবি তোলায় গাছের সঙ্গে বেঁধে সাংবাদিককে কামাল হোসেন রাফিকে মারধর করা হয়। মারধর করেন বালু-পাথর উত্তোলন চক্রের মাহমুদুল, রইছসহ কয়েকজন। সাংবাদিককে রাফি দৈনিক সংবাদ পত্রিকার তাহিরপুর উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com