শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

তিতখাই-নসরতপুর সড়কে ছিনতাই হওয়া মোটর সাইকেল ও টাকা উদ্ধার

  • আপডেট টাইম বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ৩৫১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার তিতখাই-নসরতপুর সড়কে ছিনতাই হওয়া মোটর সাইকেল ও টাকা উদ্ধার করেছে পুলিশ। এ সময় দুর্ধর্ষ ছিনতাইকারী ও হত্যা মামলার আসামি শিবলু মিয়া (২২) কে গ্রেফতার করা হয়েছে। পরে তাকে আদালতে প্রেরণ করলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি শেষে তাকে কারাগারে প্রেরণ করা হয়। গতকাল মঙ্গলবার বিকেলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ তৌহিদুল ইসলামের আদালতে শিবলুকে প্রেরণ করলে সে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে চুরি, ছিনতাইসহ অপরাধমূলক কর্মকান্ডের কথা স্বীকার করে। এর আগে গত ২১ ডিসেম্বর ১০টার দিকে সদর থানার একদল পুলিশ তিতখাই এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে। সে যশেরআব্দা এলাকার তাজুল ইসলাম ওরফে তাজুর পুত্র। পুলিশ জানায়, ২০ ডিসেম্বর রাতে হবিগঞ্জ শহরের খোয়াই নদীর উত্তর পাড়ে ডিম ব্যবসায়ী নসরতপুর গ্রামের হাজী মোঃ কুদ্দুস মিয়া ও তার ছেলে সাদেক মিয়া ব্যবসার জন্য ৩ লাখ ৬০ হাজার টাকা নিয়ে মোটরসাইকেল যোগে নিজ বাড়ি যাচ্ছিলেন। এ সময় শিবলু ও তার সহযোগীরা পূর্ব পরিকল্পিতভাবে রাস্তায় তাদের ব্যবহৃত মোটরসাইকেল দিয়ে ব্যারিকেট দিয়ে জোরপূর্বক টাকার ব্যাগ ছিনতাই করে দ্রুত পালিয়ে যায়।
খবর পেয়ে অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলীসহ পুলিশ ঘটনা¯’লে পৌঁছে। এ ঘটনায় সাদেক মিয়ার অভিযোগের প্রেেিত থানায় মামলা হলে শিবলু মিয়াকে যশেরআব্দা নদীর পাড় এলাকা থেকে গ্রেফতার করা হয়। ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেলটি আটক করা হয়। ছিনতাইকৃত টাকার মধ্যে তার সাথে ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়। উল্লেখ্য শিবলু যশেরআব্দা এলাকায় খুন হওয়া আনসার মর্জিনা হত্যা মামলার আসামি। সে ইতিপূর্বে চুরি, ছিনতাইয়ের অপরাধে একাধিকবার কারাগারে ছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com