শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বানিয়াচঙ্গের বধূ সামতা লন্ডনে পুনঃরায় কাউন্সিলর নির্বাচিত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৯ মে, ২০১৪
  • ৪৪৬ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া ॥ বানিয়াচঙ্গের বধূ সামতা খাতুন আবারও যুক্তরাজ্যের লন্ডন শহরের কেমডেন সেন্ট পানক্রস ও সমার টাউন ওয়ার্ড থেকে বিপুল ভোটে পুনঃরায় কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তিনি লেবার পার্টি থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে বিজয়ী হন। গত নির্বাচনেও তিনি নির্বাচনে অংশ নিয়ে বিজয়ী হয়েছিলেন। সামতা খাতুন বানিয়াচং উপজেলার সাগরদিঘীর পশ্চিমপাড়স্থ (বড়বাড়ি) মরহুম ছিদ্দিক হোসেন খানের দ্বিতীয় ছেলে সাজ্জাদ হোসেন খানের স্ত্রী। তারা দীর্ঘদিন ধরে যুক্তরাজ্যে বসবাস করছেন। কাউন্সিলর সামতা খাতুনের পিত্রালয় চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামে।
গত ২২ মে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে নারী প্রার্থীদের মধ্যে সামতা খাতুন সর্বোচ্চ ভোট পেয়েছেন। তার প্রাপ্ত ভোট ২৪২৩। তার নিকটতম প্রার্থী অপর বাঙ্গালি লিবারেল ডেমক্রেটের মাসুদ তরফদার পেয়েছেন মাত্র ২৪৫ ভোট। সামতা খাতুনের বিজয়ে তার কর্মী-সর্থকরা উল্লাস প্রকাশ করেছেন। ফলাফল প্রকাশের পর তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় সামতা খাতুন বলেছেন, জনগণ আমার প্রতি বিশ্বাস ও আস্থা রেখেছেন। ফলে তাদের প্রতি আমার দায়বদ্ধতা আরও বেড়ে গেছে। এ বিজয় আমার ব্যক্তিগত নয়, জনগণের বিজয়। সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি। বানিয়াচংয়ের বধূ সামতা খাতুন দ্বিতীয় বারের মতো কাউন্সিলর নির্বাচিত হওয়ায় তাকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন বানিয়াচং প্রেসক্লাব সভাপতি আখলাক হুসেনই খান খেলু, দৈনিক হবিগঞ্জের আয়না পত্রিকার সম্পাদক রাশেদ আহমদ খান, দৈনিক যুগান্তরের বানিয়াচং প্রতিনিধি তোফায়েল রেজা সোহেল, দৈনিক হবিগঞ্জের জনতার এক্সপ্রেস পত্রিকার স্টাফ রিপোর্টার মখলিছ মিয়াসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com