শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

যুবলীগের শোকসভায় এমপি আবু জাহির ॥ সিআর দত্তকে নতুন প্রজন্মের সামনে তুলে ধরতে হবে

  • আপডেট টাইম রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৮৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সিআর দত্ত ছিলেন মহান মুক্তিযুদ্ধের অন্যতম শক্তি। গুরুত্বপূর্ণ একটি সেক্টরের দায়িত্ব পালন করেন তিনি। তার নামে আলোকিত হয়েছে হবিগঞ্জ জেলাও। আগামী বাংলাদেশের স্বার্থে নতুন প্রজন্মের সামনে তাকে তুলে ধরতে হবে।
মহান মুক্তিযুদ্ধের চার নম্বর সেক্টর কমান্ডার প্রয়াত চিত্ত রঞ্জন দত্তের (সিআর দত্ত) স্মরণে জেলা যুবলীগ আয়োজিত শোক সভায় প্রধান অতিথি’র বক্তব্যে একথা বলেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।
গতকাল শনিবার দুপুরে জেলা শহরের পৌর টাউন হলে জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব রায় চৌধুরী এবং সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আহমেদের পরিচালনায় শোকসভায় বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শংকর পাল, জেলা হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের সাবেক সভাপতি অহিন্দ্র দত্ত চৌধুরী, বর্তমান সভাপতি জগদীশ চন্দ্র মোদক, সাধারণ সম্পাদক স্বরাজ রঞ্জন বিশ্বাস, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায়।
আরও বক্তব্য রাখেন, জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি অ্যাডভোকেট দেবাঞ্জন ভট্টাচার্য্য বাপু, স্বণ ও রৌপ্য বণিক সমিতির সভাপতি স্বদীপ বণিক, পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি পার্থ সারথি দাশ, জেল যুবলীগের সহ সভাপতি গৌতম কুমার রায়, জেলা যুবলীগের সদস্য বিপ্লব রায় সুজন, পৌর যুবলীগের আহবায়ক ডাঃ ইশতিয়াক রাজ চৌধুরী, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড হবিগঞ্জ জেলার সাধারণ সম্পাদক পঙ্কজ কান্তি দাশ পল্লব প্রমুখ।
সভার শুরুতেই সিআর দত্ত ও সদ্য প্রয়াত সেক্টর কমান্ডার আবু ওসমান এর স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন মাওলানা শেখ তৈয়বুর রহমান এবং পবিত্র গীতা থেকে পাঠ করেন শীষাদ্রী মিত দত্ত কাব্য। সভায় জেনারেল সিআর দত্তের স্মরণে একটি স্মৃতি পরিষদ গঠনের প্রস্তাব করেন বক্তারা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com