শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

জাতীয় শোক দিবসে শ্রীমঙ্গলে বঙ্গবন্ধু অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • আপডেট টাইম সোমবার, ১৭ আগস্ট, ২০২০
  • ২৯০ বা পড়া হয়েছে

কাউছার আহমেদ রিয়ন, শ্রীমঙ্গল থেকে ॥ স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৫তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দিনব্যাপী শ্রীমঙ্গলে বঙ্গবন্ধু অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের আয়োজনে ও মাধ্যমিক শিক্ষা অফিসের তত্বাবধানে বঙ্গবন্ধু অলিম্পিয়াডে উপজেলার ১৬ মাধ্যমিক বিদ্যালয় অংশগ্রহন করে। প্রতিযোগিতায় ফাইনালে উঠে সেন্ট মার্থাস উচ্চ বিদ্যালয় ও বর্ডার গার্ড উচ্চ বিদ্যালয়। উপজেলা পর্যায়ে ফাইনালে চ্যাম্পিয়ন হয় সেন্ট মার্থাস উচ্চ বিদ্যালয় এবং রানার আপ হয় বর্ডার গার্ড উচ্চ বিদ্যালয়।
প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন দ্বারিকাপাল মহিলা কলেজের প্রভাষক প্রদীপ কুমার বিশ্বাস, বিটিআরআই উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক রীতা দত্ত, আব্দুল ওহাব উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক করুনাময় দাশ, আছিদ উল্লা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক জসিম উদ্দিন আহমদ, ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক সন্ধ্যা রায়, সেন্ট মার্থাস উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক কাজরী গোস্বামী ও বর্ডার গার্ড উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক স্বপন কান্তি পাল।
প্রতিযোগিতা শেষে শ্রীমঙ্গল উপজেলা পরিষদ কনফারেন্স হলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মাঝে পুরস্কার বিতরন করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার জনাব নজরুল ইসলাম।
এ সময় অন্যদের মধ্যে উপস্হিত ছিলেন শ্রীমঙ্গলের এসি ল্যাণ্ড মো. নেছার উদ্দিন, শ্রীমঙ্গল উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দীলিপ কুমার বর্ধন, একাডেমিক সুপারভাইজার সঞ্জয় কুমার দাশ ও সাতগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনুপ দত্ত প্রমুখ।
বঙ্গবন্ধু অলিম্পিয়াড প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ও রানার আপ দলের ছয় জনকে ‘বঙ্গবন্ধু’র অসমাপ্ত আত্নজীবনী’ বই ও সনদপত্র প্রদান করা হয়। উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন এ দলটি জেলা পর্যায়ে বঙ্গবন্ধু অলিম্পিয়াড প্রতিযোগিতায় অংশগ্রহন করবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com