মঙ্গলবার, ১১ মে ২০২১, ০১:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজ পবিত্র শব-ই-কদর নয় সহশ্রাধিক মানুষের মাঝে সরকারি সহায়তা বিতরণে এমপি আবু জাহির নবীগঞ্জে জাহির হত্যার মামলা ॥ ভিন্ন খাতে প্রবাহিত করতে আসামীদের গোপন বৈঠক ‘হৃদ্যতা হবিগঞ্জ’র দরিদ্রদের মাঝে অর্থ সহায়তা বিতরণ শহরের শায়েস্তানগরে তুচ্ছ ঘটনায় যুবককে ছুরিকাঘাত নবীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পদক উজ্জ্বল সরদারকে আওয়ামী লীগ কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা উপ কমিটির সদস্য মনোনীত নবীগঞ্জের বিশিষ্ট মুরুব্বী ওয়াহিদ চৌধুরী আর নেই সুশীল সমাজ, এতিম ও শিক্ষার্থীদের সম্মানে নবীগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত আজমিরীগঞ্জে ছুরিকাঘাতে নাড়ি-ভুড়ি বের হয়ে গেছে নবীগঞ্জে নুরানী মার্কেটে মহিলা ক্রেতাকে মারধোর ও শ্লীলতাহানির অভিযোগ ॥ এলাকায় উত্তেজনা
জাতীয় শোক দিবসে শ্রীমঙ্গলে বঙ্গবন্ধু অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত

জাতীয় শোক দিবসে শ্রীমঙ্গলে বঙ্গবন্ধু অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত

কাউছার আহমেদ রিয়ন, শ্রীমঙ্গল থেকে ॥ স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৫তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দিনব্যাপী শ্রীমঙ্গলে বঙ্গবন্ধু অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের আয়োজনে ও মাধ্যমিক শিক্ষা অফিসের তত্বাবধানে বঙ্গবন্ধু অলিম্পিয়াডে উপজেলার ১৬ মাধ্যমিক বিদ্যালয় অংশগ্রহন করে। প্রতিযোগিতায় ফাইনালে উঠে সেন্ট মার্থাস উচ্চ বিদ্যালয় ও বর্ডার গার্ড উচ্চ বিদ্যালয়। উপজেলা পর্যায়ে ফাইনালে চ্যাম্পিয়ন হয় সেন্ট মার্থাস উচ্চ বিদ্যালয় এবং রানার আপ হয় বর্ডার গার্ড উচ্চ বিদ্যালয়।
প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন দ্বারিকাপাল মহিলা কলেজের প্রভাষক প্রদীপ কুমার বিশ্বাস, বিটিআরআই উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক রীতা দত্ত, আব্দুল ওহাব উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক করুনাময় দাশ, আছিদ উল্লা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক জসিম উদ্দিন আহমদ, ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক সন্ধ্যা রায়, সেন্ট মার্থাস উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক কাজরী গোস্বামী ও বর্ডার গার্ড উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক স্বপন কান্তি পাল।
প্রতিযোগিতা শেষে শ্রীমঙ্গল উপজেলা পরিষদ কনফারেন্স হলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মাঝে পুরস্কার বিতরন করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার জনাব নজরুল ইসলাম।
এ সময় অন্যদের মধ্যে উপস্হিত ছিলেন শ্রীমঙ্গলের এসি ল্যাণ্ড মো. নেছার উদ্দিন, শ্রীমঙ্গল উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দীলিপ কুমার বর্ধন, একাডেমিক সুপারভাইজার সঞ্জয় কুমার দাশ ও সাতগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনুপ দত্ত প্রমুখ।
বঙ্গবন্ধু অলিম্পিয়াড প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ও রানার আপ দলের ছয় জনকে ‘বঙ্গবন্ধু’র অসমাপ্ত আত্নজীবনী’ বই ও সনদপত্র প্রদান করা হয়। উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন এ দলটি জেলা পর্যায়ে বঙ্গবন্ধু অলিম্পিয়াড প্রতিযোগিতায় অংশগ্রহন করবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com