শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

লাখাইয়ে একটি বাড়ী একটি খামার প্রকল্পের ঋণ বিতরণ

  • আপডেট টাইম শনিবার, ২৪ মে, ২০১৪
  • ৩৪৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের এমপি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, বর্তমান সরকার দরিদ্র মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। আওয়ামীলীগ ক্ষমতা গেলে গরীব মানুষ উপকৃত হয় আর বিএনপি ক্ষমতায় গেলে ধনী লোকজন সম্পদের পাহাড় গড়ে তুলে। প্রান্তিক জনগোষ্ঠীকে সামনে এগিয়ে নিতে সরকারের অন্যতম সফল প্রকল্প হল একটি বাড়ী একটি খামাড় প্রকল্প। লাখাই উপজেলার একটি বাড়ী একটি কামাড় প্রকল্পের ঋণ বিতরণ কালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।
বৃহস্পতিবার লাখাই উপজেলা হল রুমে বিআরডিবি এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করে। হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, হবিগঞ্জ-৩ আসনের এমপি এডভোকেট মোঃ আবু জাহির। বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান এড. মুশফিউল আলম আজাদ, মহিলা ভাইস চেয়ারাম্যান ফয়জুন্নেছা, চেয়ারাম্যান মোক্তার হুসেন বেনু, বিআরডিবি কর্মকর্তা জসিম উদ্দিন আহমেদ।
অনুষ্ঠানে ১০০জন সদস্যের মাঝে ১৫ হাজার টাকা করে ঋন বিতররণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com