শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জে ঈদ উপহার বিতরণ করেছেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ৩৫৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে হবিগঞ্জ পৌরসভা ও শায়েস্তাগঞ্জ উপজেলার ৩ ইউনিয়নে সরকারি সহায়তা বিতরণ করেছেন করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।
গতকাল সোমবার সকালে হবিগঞ্জ পৌরসভার বিভিন্ন স্থানে অস্বচ্ছলদের মাঝে চাল বিতরণ করেন। পরে দুপুর পর্যন্ত তিনি শায়েস্তাগঞ্জ উপজেলার শায়েস্তাগঞ্জ, নূরপুর ও ব্রাহ্মণডুরা ইউনিয়নে কর্মহীনদের হাতে তুলে দেন সরকারি সহায়তা।
এ সময় স্থানীয় হবিগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মিজানুর রহমান, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার, ইউপি চেয়ারম্যান হোসাইন মো. আদিল জজ মিয়া, মিয়া মোহাম্মদ ইলিয়াছসহ অন্যান্য জনপ্রতিনিধি, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ এবং সরকারি কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
তিনি বলেন, করোনা পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রীর সহায়তা ইউনিয়ন ভিত্তিক কর্মহীনদের মাঝে দফায় দফায় বিতরণ করা হচ্ছে। যা অব্যাহত থাকবে। তাই সকলেই ঘরে থাকুন। তাহলেই করোনা ভাইরাস থেকে বাঁচা সম্ভব।
প্রসঙ্গত, এমপি আবু জাহির করোনা পরিস্থিতির শুরু থেকেই প্রতিদিন নিজ নির্বাচনী এলাকা হবিগঞ্জ জেলা শহর, সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ উপজেলায় সকাল-সন্ধ্যা মানুষজনের দ্বারে দ্বারে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছেন। কখনও গাড়িতে আবার কখনো পায়ে হেটে মাইক হাতে শহর থেকে গ্রাম পর্যন্ত লোকজনের মাঝে চালিয়ে যাচ্ছেন সচেতনতামূলক প্রচারণা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com