শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বানিয়াচঙ্গে নবাগত ইউএনও হিসেবে যোগদান করেছেন মাসুদ রানা সুন্দর বানিয়াচং বিনির্মানে সকলের সহযোগিতা কামনা

  • আপডেট টাইম শনিবার, ২০ জুন, ২০২০
  • ৩৯৪ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া ॥ বানিয়াচংয়ে নবাগত ইউএনও হিসেবে যোগদান করেছেন মাসুদ রানা। বৃহস্পতিবার (১৮ জুন) বিকালে আনুষ্ঠানিকভাবে তিনি দায়িত্বভার গ্রহণ করেন। তিনি ইউএনও মো. মামুন খন্দকারের স্থলাভিষিক্ত হয়েছেন। ৩৩তম বিসিএস ক্যাডারের চৌকস কর্মকর্তা মাসুদ রানা প্রথমে শেরপুর জেলা প্রশাসক কার্যালয়ের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদান করেন। সর্বশেষ তিনি হবিগঞ্জের জেলা প্রশাসক কার্যালয়ের আরডিসি হিসেবে দায়িত্ব পালন শেষে বানিয়াচং উপজেলার ইউএনও হিসেবে যোগ দেন। এর আগে সদর থানার এসিল্যান্ড হিসেবে তিনি পুরাতন খোয়াই নদীর অবৈধ স্থাপনা উচ্ছেদসহ দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। নবাগত ইউএনও মাসুদ রানা শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে স্নাতকোত্তর করেছেন। গ্রামের বাড়ি সুনামগঞ্জ জেলার দোয়ারা বাজার উপজেলায়। তিনি এ প্রতিনিধিকে জানান, খুব সুন্দরভাবে পৃথিবীর বৃহত্তম গ্রাম বানিয়াচংকে পরিচালনা করতে চান। এ ক্ষেত্রে সাংবাদিক সমাজসহ সকল শ্রেণিপেশার মানুষদের সহযোগিতা কামনা করেছেন তিনি।
উল্লেখ্য, ইউএনও মো. মামুন খন্দকার পদোন্নতিজনিত কারণে বানিয়াচং থেকে বদলি হয়েছেন। তিনি শ্রম ও কর্ম সংস্থান মন্ত্রণালয়ের সচিবের একান্ত সচিব হিসেবে সম্প্রতি যোগ দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com