বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

যুক্তরাষ্ট্র হবিগঞ্জ জেলা সমিতি ইনক এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম বুধবার, ২০ মে, ২০২০
  • ৩৪৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ “করোনা কালে মানুষের জন্য আমরা” এই স্লোগান নিয়ে যুক্তরাষ্ট্র হবিগঞ্জ জেলা সমিতি ইনক এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বাংলাদেশ পরিবেশ আন্দোলন বাপা হবিগঞ্জ শাখার ব্যবস্থাপনায় জেলার১১ শ পরিবারের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
আজ ১৮মে সোমবার দুপুরে সেন্ট্রাল ক্রিয়েটিভ কলেজ হবিগঞ্জ প্রাঙ্গণে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মাধ্যমে কর্মসূচির সূচনা করা হয়।বাপা হবিগঞ্জের সভাপতি অধ্যাপক মোঃ ইকরামুল ওয়াদুদের সভাপতিত্বে ও সম্পাদক তোফাজ্জল সোহেলের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ পৌর মেয়র মোঃ মিজানুর রহমান, সহকারি কমিশনার শামসুদ্দিন মোহাম্মদ রেজা, সাবেক ব্যাংক কর্মকর্তা তবারক আলী লস্ক র , হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি শোয়েব চৌধুরী,যুক্তরাষ্ট্র হাবিগঞ্জ জেলা সমিতির সাবেক সাধারণ সম্পাদক বিশিষ্ট রাজনৈতিক সৈয়দ কামরুল হাসান, আহসানুল হক সুজা, বদরুল আলম চৌধুরী, ডা: সৈয়দ মোহাম্মদ আলী কাজল, সেন্ট্রাল ক্রিয়েটিভ কলেজের শিক্ষকবৃন্দ সহ সমাজের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।
উল্লেখ্য, যুক্তরাষ্ট্র হবিগঞ্জ জেলা সমিতির সম্পাদক সৈয়দ এম নোমানের অক্লান্ত পরিশ্রমে করোনা পরিস্তিতে হবিগঞ্জ জেলার পাশে দাঁড়াতে মাএ ১৩ দিনে ৮৬৮৬০০ টাকা/$১০,১০০ ডলার অনুদানের ব্যবস্হা করা হয়েছে। এতে সহযোগিতা করেছেন তার পরিবার, বন্ধু, হবিগঞ্জের প্রবাসীরা, এবং যুক্তরাষ্ট্র হবিগঞ্জ জেলার কার্যকরি কমিটি।
এই সমিতির পক্ষ থেকে ২০০৫ সালে হবিগঞ্জের ডায়াবেটিক হসপিটালে ১৮ লাখ অনুদানের পর এই পর্যন্ত যুক্তরাষ্ট্র থেকে সবচেয়ে বড় অনুদান করেছে এই ঐতিএবাহী সমিতি এবং হবিগঞ্জের মহিলা কলেজে প্রতিষ্ঠায় রয়েছে এই সমিতির ভূমিকা। হবিগঞ্জ সরকারী উচ্চবিদ্যালেযের প্রধান শিক্ষক কাজী বদরুল হায়দার, হবিগঞ্জের বৃন্দাবন কলেজের সাবেক ভিপি কাশেম আলী, কাজী সালেহ আহমেদ, সৈয়দ আব্দুল ওয়াহেদ, মুখলেছুর মুনতাছির সহ আরো অনেক হবিগঞ্জের কর্তি সন্তানদের দিয়ে গঠিত এই সংগঠন এখনো হবিগঞ্জের মানুষের পাশে ছায়া হয়ে রয়েছে। যুক্তরাষ্ট্রের ফেডারেল গভর্নমেন্টের প্রপার্টি হিসেবে রৎং পবৎঃরভরপধঃব পেয়েছ এই সংগঠন এবং যুক্তরাষ্ট্রের স্কুল কলেজের ছাএ/ছাএীদের উৎসাহিত করার জন্য বিশেষ ভুমিকা রেখে যাচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com