বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জের প্রবীণ আইনজীবী আবুল খায়ের আর নেই

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ৪৫৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের প্রবীণ আইনজীবী ও জেলা বঙ্গবন্ধু পরিষদ সভাপতি এডভোকেট আবুল খায়ের ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় ভারতের ব্যাঙ্গালোরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকেিল উনার বয়স হয়েছিল ৭৬ বছর। এডভোকেট আবুল খায়ের হবিগঞ্জের একজন সিনিয়র আইনজীবী ছিলেন। প্রায় ৫০ বছর তার আইন পেশার বয়স। তিনি বাংলাদেশের সকল চা বাগানের আইন উপদেষ্টা ছিলেন। এছাড়াও বিভিন্ন ব্যাংক ও কোম্পানীর আইন উপদেষ্টার দায়িত্ব পালন করেন। তিনি রোটারী ক্লাব অব হবিগঞ্জের প্রেসিডেন্ট ছিলেন। হবিগঞ্জ আদালতের জিপি-ভিপি হিসাবেও দায়িত্ব পালন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ মেয়ে রেখে গেছেন। তিনি তার গ্রামের বাড়ী চুনারুঘাট উপজেলার জারুলিয়া এলাকায় মসজিদ, মাদ্রাসা ও এতিমখানা পরিচালনার সাথে জড়িত ছিলেন।
এডভোকেট আবুল খায়েরের ছোট ভাই চা বাগান ব্যবস্থাপক ফরহাদ হোসেন আরমান জানান, লক ডাউনের কারনে এখনও লাশ আনার সময় চুড়ান্ত হয়নি। লাশ আনার পর জানাযার সময় নির্ধারন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com