বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

হবিগঞ্জে সামাজিক দূরত্ব ও হোম কোয়ারেন্টাইন নিশ্চিতে প্রশাসন ও আইনশৃংখলা বাহিনী মাঠে

  • আপডেট টাইম শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০
  • ৩৭৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব ও হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও সেনাবাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এদিকে সরকারী হিসেব অনুযায়ী (আজ শুক্রবার দুপুর ১২টা পর্যন্ত) হবিগঞ্জ জেলায় নতুন ৩ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছে ১ হাজার ১০৪ জন, ছাড়পত্র পেয়েছেন আজ ৭১ জনসহ ৯৩৬ জন, আইসোলেশনে রয়েছেন মাত্র ১ জন।
শহর সহ সর্বত্র সরকারী নির্দেশনা অনুযায়ী দোকান পাট বন্ধ রয়েছে। শ্রমজীবী ও নিম্ন আয়ের মানুষের মাঝে সরকারী ও বেসরকারী ভাবে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হচ্ছে। গতকাল (শুক্রবার) পর্যন্ত জেলার ১৭ হাজার ৫৯০টি পরিবারকে খাদ্য সহায়তা হিসেবে ১৭৬ টন চাল, ১৯ টন আলু ও ১ টন ডাল প্রদান করা হয়েছে। নগদ অর্থ প্রদান করা হয়েছে ৮ হাজার ৭৬০টি পরিবারকে।
দুপুরে হবিগঞ্জ শহরের কালীবাড়ি প্রাঙ্গণে পৌর এলাকা গরীব ও শ্রমজীবী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন সংসদ সদস্য আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির।
হবিগঞ্জ জেলা প্রশাসনের পক্ষ থেকে গতকাল শহরের বগলা বাজারস্থ নরসিংহ জিউর মন্দিরে ভক্তকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) অমিতাভ পরাগ তালুকদার ভক্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন।
এদিকে সরকারী সহযোগিতার পাশাপাশি বিভিন্ন বেসরকারী প্রতিষ্টান, ব্যক্তি ও সংগঠন অসহায় ও শ্রমজীবী মানুষদের তালিকা করে আর্থিক ও খাদ্য সহায়তা প্রদান করে যাচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com