শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের মাঠে থাকার আহবান জানালেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০
  • ৩৪২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ করোনা ভাইরাস মোকাবিলায় সরকারি কর্মকর্তা-কর্মচারী ও জনপ্রতিনিধিদের মাঠে থাকার আহবান জানিয়েছেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। করোনা পরি¯ি’তি মোকাবিলায় গতকাল সকালে হবিগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এই আহবান জানান।
এ সময় সংসদ সদস্য বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অস্ব”ছলদের জন্য সহায়তা অব্যাহত রাখবেন। তাই করোনা পরি¯ি’তিতে খেটে খাওয়া মানুষদেরকেও ঘরে থাকতে হবে। তাদেরকে সচেতন করার স্বার্থে জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তা-কর্মচারীগণকে মাঠে থেকে কাজ করতে হবে।
সভায় হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান ও পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা সহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপ¯ি’ত ছিলেন।
পরে এমপি আবু জাহির হবিগঞ্জ পৌরসভা, সদর উপজেলার লস্করপুর, রাজিউড়া, গোপায়া, শায়েস্তাগঞ্জ উপজেলার ব্রাহ্মণডুরা ও শায়েস্তাগঞ্জ ইউনিয়নে সরকারি সহায়তা বিতরণ করেন। পরে তিনি প্রাণ আরএফএল গ্রুপের উদ্যোগে ত্রাণ বিতরণে অংশ নেন তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com