বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

স্মৃতিচারণকালে এমপি আবু জাহির আব্দুল আহাদ ফারুকের মৃত্যুতে হবিগঞ্জের অপূরণীয় ক্ষতি হয়েছে

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫৮৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুকের মৃত্যুতে হবিগঞ্জের অপুরণীয় ক্ষতি হয়েছে। তিনি ছিলেন স্বচ্ছ রাজনীতিবীদ, সমাজসেবক ও ভাল মানুষ। আওয়ামী লীগকে সুসংগঠিত করতে প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে পরিশ্রম করেছেন, দলের জন্য তার অবদান অনস্বীকার্য।
গতকাল বুধবার বেলা ১২টার দিকে সদর উপজেলার লস্করপুরে মরহুম অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুকের কবর জিয়ারত শেষে স্মৃতিচারণকালে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি এসব কথা বলেন। তিনি বলেন, শুধু আওয়ামী লীগই নয়, ফারুক ভাই চলে যাওয়ায় সমাজ একজন ভাল মানুষকে হারিয়েছে। এ সময় তার জন্য দোয়া করতে সকলের প্রতি অনুরোধ জানান এমপি আবু জাহির।
কবর জিয়ারতকালে উপস্থিত ছিলেন মরহুমের সন্তান মোঃ মিসবাউল আহাদ সানী, জেলা আওয়ামী লীগ নেতা মশিউর রহমান শামীম, মোঃ আক্রাম আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মোত্তালিব, মোঃ সফর আলী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমানসহ সদর উপজেলার ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এর আগে এমপি আবু জাহির হবিগঞ্জ শহরের কোরেশণগরস্থ মরহুম অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুকের বাসায় যান। সেখানে তাঁর স্ত্রী-সন্তানদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে দেয়া চিকিৎসা সহায়তার ২ লাখ টাকার চেক হস্তান্তর করেন তিনি। এছাড়াও ওমরাহ পালনকালে মরহুমের নামে ক্বাবা শরীফ তাওয়াফ করেছেন এমপি আবু জাহির।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com