বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

মাধবপুরে অপহৃতা যমুনা মিলের নারী কর্মী উদ্ধার

  • আপডেট টাইম শনিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৮৪ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার যমুনা স্পিনিং মিলের সামন থেকে অপহরনের ৭ দিন পর অপহৃতা নারী শ্রমিককে বৃহস্পতিবার রাতে ব্রাহ্মনবাড়ীয়া শহর থেকে উদ্ধার করেছে পুলিশ। অপহৃতা ওই নারী যমুনা স্পিনিং মিলে ড্রাইং সেকশনে কাজ করে। সে কর্মস্থল থেকে বাসায় যাওয়ার পথে অপহরণ হয়।
পুলিশ ও ভিকটিমের পরিবার জানান, বাহুবল উপজেলার বাহুবল দ্বীননাথ সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী সোনীয়া আক্তার (১৫) দারিদ্রতার চাপে পড়ে ৩/৪ মাস আগে জগদীশপুর যমুনা স্পিনিং মিলে ড্রাইং সেকশনে নারী শ্রমিকের কাজ নেন। গত ৩১ জানুয়ারি সন্ধ্যায় ছুটি শেষে বাসায় ফেরার পথে অপহরণকারী চক্রের কবলে পড়েন তিনি। ওই চক্রটি তাকে ব্রাহ্মনবাড়ীয়া শহরে আটকে রেখে বিকাশের মাধ্যমে টাকা দাবী করে। বিকাশের মোবাইল ফোনের সূত্র ধরে বৃহস্পতিবার রাতে ব্রাহ্মনবাড়ীয়া শহর থেকে তাকে উদ্ধার করে পুলিশ। তবে ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটক করতে পারেনি। এ ঘটনায় অপহৃতার পিতা আবিদুর রহমান ৩ ফেব্রুয়ারি মাধবপুর থানায় একটি লিখিত অভিযোগ দেন। সোনীয়ার বোন মার্জিয়া জানান, ঘটনার পর থেকে বার বার বিকাশের মাধ্যমে তাদের কাছে টাকা দাবী করা হয়। কারখানায় নারীদের কর্ম নিরাপত্তার অভাব রয়েছে। সোনীয়াকে উদ্ধারকারী মাধবপুর থানার এসআই জহিরুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করে বলেন তথ্য প্রযুক্তি সহযোগীতায় অপহৃতার অবস্থান সনাক্ত করে তাকে ব্রাহ্মনবাড়ীয়া শহর থেকে তাকে উদ্ধার করা হয়েছে। পরে মা বাবার কাছে তাকে রাতেই বুঝিয়ে দেওয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com