শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জ বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের অনির্দিষ্টকালের ধর্মঘট প্রত্যাহার

  • আপডেট টাইম সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০
  • ৩৬৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ দাবি মেনে নেয়ায় অনির্দিষ্টকালের ধর্মঘট প্রত্যাহার করেছে হবিগঞ্জ জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন। আজ সকল থেকে সকল সড়কে পরিবহন চলাচল করবে। এ তথ্য নিশ্চিত করেছেন হবিগঞ্জ জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ সজিব আলী। তিনি বলেন-গতকাল রবিবার রাত হবিগঞ্জে পুলিশ সুপারের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (হবিগঞ্জ সদর সার্কেল) রবিউল ইসলামের মধ্য¯’তা তার এর কার্যালয়ে এক মসঝোতা বৈঠক হয়। বৈঠকে বাস মালিক সমিতির সভাপতি ফজলুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক শড়খ শুভ্র রায়, কার্যকরি সভাপতি অ্যাডভোকেট সামছু মিয়াসহ অন্যান্য মালিক সমিতির নেতৃব”ন্দ, শ্রমিক ইউনিয়নের পক্ষে তিনিসহ সংগঠনের সহ-সভাপতি শাহ হাবিবুর ররহমান আরজু, যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, কোষাধ্যক্ষ সেলিম আহমেদ, প্রচার সম্পাদক আলী হোসেন, নূরুল ইসলাম রাজু, সদস্য আহমেদ চৌধুরী ছায়েদ, হাজী ফরিদ মিয়া, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের আঞ্চলিক কমিটির সদস্য নূরুল আমিন লালন, আব্দুল হাই প্রশাসনের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলামসহ অন্যান্য কর্মকর্তারা উপ¯ি’ত ছিলেন। বৈঠকে মহাসড়কে চলাচলকারী সিএনজি অটোরিকশাসহ বিভিন্ন অবৈধ যানবাহন বিরুদ্ধে ব্যব¯’া নেয়ার হবে প্রশাসনের পক্ষ থেকে আশ^া¯’ করা হয়। পাশাপাশি বাহুবল উপজেলার মিরপুর পয়েন্ট ও শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ পয়েন্টে অবৈধ গাড়ীর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যব¯’া নিয়ে বাসসহ পরিবহনগুলোর শ্রমিকরা নিরাপদে নির্বিঘ্নে চলাচলের ব্যব¯’া করে দেয়ায় নিশ্চিয়তা দেয়া হয়। মিরপুর পয়েন্টে হবিগঞ্জ থেকে আউশকান্দি রোডে চলাচলরত ঢাকা মেট্রো জ-১৪-১৮৩০ নং বাস গাড়ীর শ্রমিকদের উপর সিএনজি অটোরিকশার শ্রমিকদের হামলার ঘটনায় দায়েরকৃত মামলার তদন্ত সাপেক্ষে আসামীদের বিরুদ্ধে ব্যব¯’া নেয়ার আশ^া¯’ করা হয়। তিনি বলেন-আমাদের দাবি মেনে নেয়ায় আমরা আজ ২৭ জানুয়ারি সকাল ৬টা থেকে অনির্দিষ্টকাল কর্মবিরতি (ধর্মঘট) প্রত্যাহার করেছি। আজ সকাল থেকে যথারীতি বাস চলাচল করবে। এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম জানান, শ্রমিক ও মালিক সমিতির নেতাদের সাথে আলোচনা সাপেক্ষে পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।
এর আগে শনিবার রাত ঢাকা-সিলেট মহাড়কে হবিগঞ্জের মিরপুরে বাস শ্রমিকের উপর হামলার প্রতিবাদে ও মহাসড়কে সিএনজি অটোরিকশাসহ অবৈধ যানবাহন চলাচল বন্ধের দাবিতে আগামীকাল ২৭ জানুয়ারি সকাল ৬টা থেকে অর্নিদিষ্টকাল ধর্মঘট পালন করবে হবিগঞ্জ জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com