বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সু-শিক্ষার আলোই সংসারে বয়ে আনে শান্তির বার্তা-এসপি মোহাম্মদ উল্ল্যা

  • আপডেট টাইম রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯
  • ৫৬০ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ “সু-শিক্ষার আলোই একমাত্র সংসারে বয়ে আনতে পারে শান্তির বার্তা। এ জন্য প্রত্যেক মা-বাবার প্রথম কাজ হলো সন্তানকে সু-শিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলা। মা হলেন সন্তানের জন্য প্রধান শিক্ষক। আর আদর্শবান মায়েদের সন্তান কখনো বাঁকা পথে যেতে পারে না। চুনারুঘাটে সন্ত্রাস, নারী নির্যাতন রোধ ও আদর্শ সন্তান গঠনে মায়ের ভূমিকা শীর্ষক সচেতনতামূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন, হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা (বিপিএম-পিপিএম)। তিনি আরো বলেন, “সন্তানদের হাতে আপনারা কখনো স্মার্ট ফোন দেবেন না। শিশু-কিশোরদের জন্য স্মার্ট ফোন নামক নেশা খুবই ক্ষতিকারক। আপনার সন্তানরা কোথায় যায়, কী করে, কার সাথে মিশে, এসব বিষয়ে সবসময় খোঁজ-খবর রাখবেন। ভালো-খারাপ সম্পর্কে শিশুদের ধারণা দিবেন। স্বামী-স্ত্রীর মধ্যে সু-সম্পর্ক বজায় রেখে যদি মিলেমিশে সংসার পরিচালনা করা হয়, তবে সন্তানরাও সঠিক পথেই থাকে। মায়েরা আপনারা মনে রাখবেন, বিনা যুদ্ধে জয়লাভ করতে পারে একমাত্র নারীরাই। আরো মনে রাখবেন, আপনাদের উপরই দায়িত্ব বেশি। আপনাদের প্রচেষ্টার ফলেই পরিবার, সমাজ ও দেশ আলোকিত হবার সম্ভাবনা অত্যাধিক।
চুনারুঘাট উপজেলার সদর ইউনিয়ন পরিষদের সভাকক্ষে শনিবার সকালে হবিগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে অনুষ্ঠিত সচেতনতামূলক সভায় সভাপতিত্ব করেন, চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক। ওসি (তদন্ত) চম্পম দামের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, মাধবপুর সার্কেলের এএসপি নাজিম উদ্দিন, সদর ইউপি চেয়ারম্যান কাউছার আহাম্মদ বাহার, হেলিওস হোল্ডিংস কোম্পানির এমডি এম.এ মালেক, আশার ডিভিশনাল ম্যানেজার সাজেদুল ইসলাম চৌধুরী, এ্যাডিশনাল ম্যানেজার কামাল মিয়া চৌধুরী, ডিস্ট্রিক ম্যানেজার কামাল হোসেন খান, ঘরগাঁও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা পপি রাণী দেব প্রমুক। এছাড়াও ইউপি সদস্যগণ, গ্রাম পুলিশ, ¯’ানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ ও তিন শতাধিক নারীরা উপ¯ি’ত ছিলেন। আলোচনা সভা শেষে অনুষ্ঠানে উপ¯ি’ত গরীব-অসহায় মা ও শিশুদের মাঝে এসপি মোহাম্মদ উল্ল্যা শীত বস্ত্র (সুইটার) বিতরণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com