বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

শায়েস্তাগঞ্জে বিএনপির কর্মী সভায় জিকে গউছ ॥ মেঘা প্রকল্প তৈরি করে দেশের টাকা লুটপাট করছে আওয়ামীলীগ নেতারা

  • আপডেট টাইম শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯
  • ৪২০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাবেক মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন- মসজিদের শহর ঢাকাকে জুয়ার শহর বানিয়েছেন আওয়ামী লীগ। বড় বড় মেঘা প্রকল্প তৈরি করে দেশের টাকা লুটপাট করছে আওয়ামীলীগ নেতারা। শুধুমাত্র পেঁয়াজের দাম বাড়িয়ে থেকে ২ হাজার কোটি টাকা হাতিয়ে নিয়েছে আওয়ামী সিন্ডিকেট।
তিনি বলেন- আমাদের দেশের নারীরা আজ বিদেশে গিয়ে নির্যাতিত হচ্ছে। দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে দেশের মানুষ দিশেহারা। এ জন্য দায়ী আওয়ামী লীগ সরকার ৩০ ডিসেম্বর নির্বাচনে জনগণের নিকট ওয়াদা ভঙ্গ করে আগের রাতে ভোট চুরি করে ক্ষমতায় গিয়েছেন। জনগণ এই জালিম সরকারকে আর এক মূহুর্ত ক্ষমতায় দেখতে চায় না।
জি কে গউছ বলেন- আওয়ামী লীগ বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তাকে ভয় পায় বলেই তাকে জেলে আটকে রেখেছে। ফরমায়েশী রায় দিয়ে সাজা দিয়েছে। বিনা-চিকিৎসায় তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। এই সরকারের কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করতে হলে আন্দোলনের বিকল্প নেই। এ জন্য সকলকে ঐক্যবদ্ধ আন্দোলনের জন্য প্রস্তুত হতে হবে।
তিনি গতকাল শুক্রবার সন্ধ্যায় শায়েস্তাগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ড বিএনপির কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ওয়ার্ড বিএনপির আহ্বায়ক আব্দুল লতিফ বাবুলের সভাপতিত্বে ও নুরুল হোসেন বাচ্চুর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক মোঃ করম আলী, যুগ্ম আহ্বায়ক ফরিদ আহমেদ অলি, হাজী আব্দুল মজিদ, মিজানুর রহমান শাকিম, আসম আফজল আলী, পৌর বিএনপির সদস্য মুকিম চৌধুরী, জেলা যুবদলের সভাপতি মিয়া মোঃ ইলিয়াছ, সাধারণ সম্পাদক জালাল আহমেদ, জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, জেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক সৈয়দ মুশফিক আহমেদ, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক সফিকুর রহমান সিতু, শায়েস্তাগঞ্জ পৌর যুবদলের সাধারণ সম্পাদক প্রভাষক কামরুল হাসান রিপন, ফাহিম হোসেন, আমিনুল ইসলাম জিসান, মোঃ ফুরুক মিয়া, মিজানুর রহমান সুমন, শাহ আলম, সাকিবুল হাসান সান্টু, শায়েস্তাগঞ্জ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সোহাগ আহমেদ, পৌর ছাত্রদলের আহ্বায়ক পারভেজ আহমেদ, নজরুল ইসলাম কাওছার, শামিম চৌধুরী, আমিনুল ইসলাম জিসান প্রমুখ।
সভা শেষে হারুনুর রশিদকে সভাপতি, খসরু মিয়াকে সাধারণ সম্পাদক, সফিক মিয়াকে যুগ্ম সাধারণ সম্পাদক ও মৌলানা আফিকুল মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট ৭নং ওয়ার্ড বিএনপির কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com