শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি গুরুতর আহত

  • আপডেট টাইম শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯
  • ৪৬৬ বা পড়া হয়েছে

নবীগঞ্জ সংবাদাতা ॥ নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি আহত হয়েছে। এ সময় হামলাকারীরা তার কাছ থেকে নগদ ৫০ পঞ্চাশ হাজার টাকা ছিনিয়ে নেয়। জানা যায়, গত ৯ নভেম্বর সকাল ১১টার দিকে নবীগঞ্জ উপজেলার ৬নং কুর্শি ইউনিয়নের ইনাতাবাদ গ্রামের উজ্জল মিয়া একই গ্রামের ৬ জনকে আসামী করে তার উপর হামলা এবং নগদ ৫০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় নবীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।
অভিযোগে উল্লেখ করেন, ওই এলাকার তছু মিয়া (৪০), আব্দুস সালাম (৩০), হেলাল মিয়া (৩০), সুবল মিয়া (২২), অজুদ মিয়া (৩০), জিলাই মিয়া (২২) মিলে উজ্জল মিয়ার কাছে ১০ হাজার টাকা পাবেন বলে দাবী করে আসছিল। উজ্জ্বল মিয়া এই দাবী মিথ্যা বলে সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার বাছিত মিয়াকে জানায়। এ বিষয়ে ঘটনার দিন তারিখ ও উল্লেখিত সময়ে বাংলা বাজারস্থ নুরুল আমিনের দোকানে বসে বিচার হওয়ার কথা ছিল। সে অনুযায়ী উজ্জল মিয়া তার পিতা এবং স্ত্রীকে সাথে নিয়ে বাংলা বাজারে আসে। সেখানে আসা মাত্রই পূর্ব থেকে উৎপেতে থাকা উপরোল্লিখিত লোকজন থাকে বেদরক মারপিট করে এলোপাতারি কিল ঘুষি মেরে নগদ ৫০ হাজার টাকা জোরপুর্বক নিয়ে চলে যায়। পরে ঘটনাস্থল থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com