বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বানিয়াচঙ্গে প্রতিপক্ষের হামলায় আহত ৫ ॥ ১ জনকে সিলেটে প্রেরণ

  • আপডেট টাইম শুক্রবার, ১১ অক্টোবর, ২০১৯
  • ৪২০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচঙ্গে একদল ভূমিখেকোর হামলায় ৫ নিরীহ ব্যাক্তি আহত হয়েছেন। আহতদের ১ জনকে গুরুতর অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ ও অন্যান্যদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল ৯টায় উপজেলার পুকড়া ইউনিয়নের মুরারআব্দা গ্রামে। স্থানীয় সূত্র জানায়, উপজেলার পুকড়া ইউনিয়নের কৃষ্ণনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মুরারআব্দা গ্রামের একটি পতিত ভূমি দীর্ঘদিন ধরে জোরপূর্বক দখলের পাঁয়তারা করে আসছিল একই গ্রামের একটি প্রভাবশালী মহল। এ নিয়ে সাধারণ গ্রামবাসীদের সাথে বিরোধ চলে আসছে ওই প্রভাবশালী মহলের। শুধু তাই নয়, বিষয়টি গড়িয়েছে আদালত পর্যন্ত। জানা যায়, এরই জের ধরে উল্লেখিত সময়ে ওই পতিত ভূমিতে গরু চড়ানো নিয়ে কথা কাটাকাটির জের ধরে প্রতিপক্ষের লোকজন জতিন্দ্র দাসের উপর হামলা চালায়।
এ সময় জতিন্দ্র দাসকে বাঁচাতে একই গ্রামের প্রবিন্দ্র দাস, নৃপেন্দ্র দাস, উৎপল দাস ও মাধব দাস এগিয়ে আসলে তাদেরকেও লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে হামলাকারীরা। পরে গুরুতর অবস্থায় জতিন্দ্র দাসকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ ও আহত অন্যান্যদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। ঘটনার পর উভয়পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রন করে। বানিয়াচং থানার (ওসি) তদন্ত প্রজিৎ কুমার সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। অভিযোগের প্রেক্ষিতে ব্যবস্থা গ্রহন করা হবে। আহত জতিন্দ্র দাস জানান, ওই পতিত ভূমিটি জোরপূর্বক দখলের পাঁয়তারা করে আসছিল প্রতিপক্ষের লোকজন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com