বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে দেবপাড়া ইউপি নির্বাচন আলোচনায় আ.লীগ প্রার্থী মুহিত

  • আপডেট টাইম শুক্রবার, ৪ অক্টোবর, ২০১৯
  • ৪৬২ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ আগামী ১৪ অক্টোবর অনুষ্ঠিত হবে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন। আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আব্দুল মুহিত চৌধুরী পুরোদমে নিজের প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। গতকাল বৃহস্পতিবার সকাল থেকে দেবপাড়া ইউনিয়নের ভানুদেব, জালালসাফ, গোপলা বাজারসহ বেশ কয়েকটি এলাকায় গণসংযোগ করেছেন। এ সময় আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এ সময় আব্দুল মুহিত চৌধুরী ভোটারদের কাছে আগামী দিনে সরকারের ধারাবাহিক উন্নয়ন অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন। নির্বাচন উপলক্ষ্যে চেয়ারম্যান প্রার্থীর মাইকিং, প্রচার-প্রচারণা ও গণসংযোগে মুখরিত ইউনিয়নের প্রতিটি এলাকা। ব্যানার পেস্টুনে ছেয়ে গেছে ইউনিয়নের সড়কসহ বিভিন্ন হাট-বাজার।
নির্বাচনে ৫ জন প্রার্থী প্রতিন্দ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মুহিত চৌধুরী (নৌকা), উপজেলা বিএনপি নেতা এডভোকেট জালাল আহমদ (ঘোড়া), দেবপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আ. ক. ম. ফখরুল ইসলাম কালাম (আনারস), সদ্য প্রয়াত চেয়ারম্যান এডঃ মাসুম আহমেদ জাবেদ আলীর পুত্র শাহ রিয়াজ নাদির সুমন (চশমা), মাওলানা ফখরুল ইসলাম চৌধুরী (মোটর সাইকেল)। নির্বাচনকে সামনে রেখে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন ক্ষমতাসীন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল মুহিত চৌধুরী। অন্যান্য প্রার্থীদের মতো তিনি প্রতিদিনই ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগে ব্যস্ত সময় পার করছে। আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের জেলা ও উপজেলাসহ বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ আব্দুল মুহিত চৌধুরীকে বিজয়ী করতে পুরোদমে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। অন্যদিকে হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহ নেওয়াজ মিলাদ এমপির জন্মস্থান দেবপাড়া ইউনিয়নে হওয়ায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের পদটিও নিজেদের কাছেই রাখতে চায় আওয়ামীলীগ। এ জন্য নির্ঘুম প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন নেতাকর্মীরা।
অপর দিকে বেশ আলোচনায় রয়েছেন উপজেলার বিএনপির আইন বিষয়ক সম্পাদক এডভোকেট জালাল আহমেদ (ঘোড়া)। আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও বিএনপি সমর্থিত প্রার্থীর মধ্যেই লড়াই হওয়ার সম্ভবনা রয়েছে বলে আভাস পাওয়া যাচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com