শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

চুনারুঘাটে কৃষক ফরহাদ হত্যা মামলায় ১ জনের যাবজ্জীবন

  • আপডেট টাইম বুধবার, ২ অক্টোবর, ২০১৯
  • ৪৪২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাট উপজেলার কৃষক ফরহাদ হত্যা মামলায় ১ জনের যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। এছাড়াও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ২ বছরের সশ্রম কারাদন্ডের আদেশ দেয়া হয়। গতকাল মঙ্গলবার বিকাল ৪টা ৩০ মিনিটে এ রায় ঘোষণা করেন হবিগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ এসএম নাছিম রেজা। দন্ডপ্রাপ্ত হচ্ছেন-ফরিদপুর জেলার নগরকান্দি উপজেলার কুড়াইল গ্রামের তাসিব উদ্দিনের পূত্র গিয়াস উদ্দিন। সে পলাতক রয়েছে।
২০০২ সালের ৪ ফেব্র“য়ারী সকালে রশিদপুর বনবিটের গিয়াস উদ্দিনসহ কয়েকজন মিলে ফরহাদকে বাড়ি থেকে রশিদপুর বনবিটে নিয়ে যায়। বিকালে ফরহাদের গুলিবিদ্ধ লাশ লোকজন দেখতে পায় স্থানীয় লোকজন। এ ঘটনায় ওইদিনই ফরহাদের পিতা বাদী হয়ে ৭ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা তৎকালীন চুনারুঘাট থানার এসআই শামসুল হক ২০০৩ সালের ১৬ নভেম্বর একমাত্র গিয়াস উদ্দিনকে আসামী করে তদন্ত প্রতিবেদন দাখিল করেন।
মামলায় ১২ জন সাক্ষীর মধ্যে ৬ জন সাক্ষির সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক উল্লেখিত রায় দেন। রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন এপিপি আব্দুল আহাদ ফারুক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com