মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

চুনারুঘাটে আন্ত:স্কুল বিজ্ঞান মেলা সম্পন্ন

  • আপডেট টাইম সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৯
  • ৩৮৬ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে দিনব্যাপী উপজেলা ভিত্তিক আন্ত:স্কুল বিজ্ঞান মেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার সকালে স্থানীয় শহীদ মিনার প্রাঙ্গনে বিএফএফর সহযোগিতায় ও এনজিও সেবা’র উদ্যোগে অনুষ্ঠিত এ মেলার উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর। মেলা শেষে সেরা স্টল, সেরা দেয়ালিকা ও কুইজ বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করা হয়। এ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর। সেবা প্রজেক্ট কো-অর্ডিনেটর খালিদ হাসানের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, লুঃফুর রহমান মহালদার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামছুল হক, বাংলাদেশ ফ্রিডম ফাইন্ডেশনের প্রোগ্রাম অফিসার মোর্শেদ আলম ও সেবার নির্বাহী পরিচালক তানজিনা খানম।
মেলায় উপজেলার মাধ্যমিক পর্যায়ের ৩০টি বিদ্যালয় ও মাদ্রাসার ৩০টি স্টল অংশ নেয়। স্টলের বিচারে প্রথম হয়েছে মিরাশী উচ্চ বিদ্যালয়, দ্বিতীয় হয়েছে পঞ্চাশ স্কুল এন্ড কলেজ ও তৃতীয় স্থান অর্জন করেছে চুনারুঘাট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়। এছাড়া মেলায় দেয়ালিকা প্রদর্শনে প্রথম হেেছ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, দ্বিতীয় হয়েছে সাটিয়াজুরী উচ্চ বিদ্যালয় ও তৃতীয় হয়েছে আদমপুর গাউছিয়া সুন্নীয়া দাখিল মাদ্রাসা। এছাড়া কুই প্রতিযোগিতায় প্রথম হয়েছে আলার পথে উচ্চ বিদ্যালয়, দ্বিতীয় হয়েছে দক্ষিনা চরন পাইলট উচ্চ বিদ্যালয় ও তৃতীয় হয়েছে গাজীপুর হাই স্কুল এন্ড কলেজ। বিকেলে উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com