রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৬:১০ পূর্বাহ্ন

বহুলার নুর আলম ও শাহ আলমের বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগ

বহুলার নুর আলম ও শাহ আলমের বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগ

স্টাফ রিপোর্টার ॥ শহরতলীর বড় বহুলার মাদক ব্যবসায়ীদের নির্যাতনে অতিষ্ট হয়ে সংবাদ সম্মেলন করেছে আব্দাল মিয়া ও তার পরিবার। গত বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন করা হয়।
এ সংবাদ সম্মেলনে তার লিখিত বক্তব্যে উল্লেখ করেন, সাংবাদিক সম্মেলন কোন গ্রাম কিংবা কোন গোষ্টির বিরুদ্ধে নয় শুধু মাত্র ওই গ্রামের চিহিৃত মাদক ব্যবসায়ী মৃত মশ^ব আলীর পুত্র নুর আলম ও তার ভাই আব্দুল শহিদ, সেলিম মিয়া এবং শাহ আলম। তারা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা, জুয়াসহ নানা অপকর্ম চালিয়ে নিরীহ লোকদেরকে হয়রানি করে আসছে। এমনকি তাদের কথামত মাদক বিক্রি না করলে অস্ত্র বা মাদক দিয়ে ফাঁসানোর হুমকিও প্রদান করে।
সম্প্রতি আব্দালের তার বড় ভাই রাজু মিয়া, নুর আলম, শহীদ, সেলিম ও শাহ আলমসহ চিহিৃত ৩০ জন মাদক ব্যবসায়ীদের একটি তালিকা প্রশাসনের তালিকা প্রশাসনের হাতে দেয়। এতে তারা আরও ক্ষিপ্ত হয়ে উঠে। গত ৩১ আগস্টে আব্দালের বাড়িতে এসে নুর আলমসহ অন্যান্যরা চাঁদার দাবীতে মারপিটসহ লুটপাত করে নিয়ে যায়। এ ব্যাপারে আব্দাল বাদী হয়ে মাদক ব্যবসায়ী নুর আলমসহ ৪ জনকে আসামী করে আদালতে একটি মামলা দায়ের করে যার নং- সিআর ৫৫৯/১৯। এই মামলার পর তারা আরও ক্ষিপ্ত হয়ে উঠে এবং তাদেরকে প্রাণে হত্যার জন্য গভীর ষড়যন্ত্র করে নুর আলম ও তার বাহিনী। কোন উপায় না পেয়ে আব্দালের বড় ভাই রাজু মিয়া তার জান-মালের নিরাপত্তা চেয়ে আদালতে মামলা দায়ের করে। মামলার শোকজ নোটিশ পাবার পর তারা নিজেদের বাঁচার জন্য শাক দিয়ে মাছ ঢাকতে গ্রামের কিছু মানুষকে ভুল বুঝিয়ে তাদের পেছনে লেলিয়ে দেয়। এ সংবাদ তারা আরও উল্লেখ করেন যে, যদি আব্দাল ও তার পরিবারের কারও কোন ক্ষতি হয় তাহলে তার জন্য ওই মাদক ব্যবসায়ীরা দায়ী থাকবেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com