শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

বহুলার নুর আলম ও শাহ আলমের বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগ

  • আপডেট টাইম রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪৯০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শহরতলীর বড় বহুলার মাদক ব্যবসায়ীদের নির্যাতনে অতিষ্ট হয়ে সংবাদ সম্মেলন করেছে আব্দাল মিয়া ও তার পরিবার। গত বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন করা হয়।
এ সংবাদ সম্মেলনে তার লিখিত বক্তব্যে উল্লেখ করেন, সাংবাদিক সম্মেলন কোন গ্রাম কিংবা কোন গোষ্টির বিরুদ্ধে নয় শুধু মাত্র ওই গ্রামের চিহিৃত মাদক ব্যবসায়ী মৃত মশ^ব আলীর পুত্র নুর আলম ও তার ভাই আব্দুল শহিদ, সেলিম মিয়া এবং শাহ আলম। তারা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা, জুয়াসহ নানা অপকর্ম চালিয়ে নিরীহ লোকদেরকে হয়রানি করে আসছে। এমনকি তাদের কথামত মাদক বিক্রি না করলে অস্ত্র বা মাদক দিয়ে ফাঁসানোর হুমকিও প্রদান করে।
সম্প্রতি আব্দালের তার বড় ভাই রাজু মিয়া, নুর আলম, শহীদ, সেলিম ও শাহ আলমসহ চিহিৃত ৩০ জন মাদক ব্যবসায়ীদের একটি তালিকা প্রশাসনের তালিকা প্রশাসনের হাতে দেয়। এতে তারা আরও ক্ষিপ্ত হয়ে উঠে। গত ৩১ আগস্টে আব্দালের বাড়িতে এসে নুর আলমসহ অন্যান্যরা চাঁদার দাবীতে মারপিটসহ লুটপাত করে নিয়ে যায়। এ ব্যাপারে আব্দাল বাদী হয়ে মাদক ব্যবসায়ী নুর আলমসহ ৪ জনকে আসামী করে আদালতে একটি মামলা দায়ের করে যার নং- সিআর ৫৫৯/১৯। এই মামলার পর তারা আরও ক্ষিপ্ত হয়ে উঠে এবং তাদেরকে প্রাণে হত্যার জন্য গভীর ষড়যন্ত্র করে নুর আলম ও তার বাহিনী। কোন উপায় না পেয়ে আব্দালের বড় ভাই রাজু মিয়া তার জান-মালের নিরাপত্তা চেয়ে আদালতে মামলা দায়ের করে। মামলার শোকজ নোটিশ পাবার পর তারা নিজেদের বাঁচার জন্য শাক দিয়ে মাছ ঢাকতে গ্রামের কিছু মানুষকে ভুল বুঝিয়ে তাদের পেছনে লেলিয়ে দেয়। এ সংবাদ তারা আরও উল্লেখ করেন যে, যদি আব্দাল ও তার পরিবারের কারও কোন ক্ষতি হয় তাহলে তার জন্য ওই মাদক ব্যবসায়ীরা দায়ী থাকবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com