বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বানিয়াচংয়ে উৎসবমুখর পরিবেশে ভোট অনুষ্ঠিত ॥ বিশাল ব্যবধানে ইকবাল খান চেয়ারম্যান নির্বাচিত ॥ আশরাফ খান ও জাহানারা ভাইস চেয়ারম্যান নির্বাচিত আজমিরীগঞ্জে শান্তিপূর্নভাবে নির্বাচন অনুষ্ঠিত ॥ আলাউদ্দিন মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ॥ মিলোয়ার হোসেন ও রেফা আক্তার ভাইস চেয়ারম্যান নির্বাচিত শায়েস্তাগঞ্জে স্বামীর ছুরিকাঘাতে প্রাণ কোম্পানীর শ্রমিক নিহত নবীগঞ্জে ভাইস চেয়ারম্যান প্রার্থী গতি গোবিন্দ শহীদ পরিবারের সন্তান নন বলে অভিযোগ ॥ আমার দাদা, বাবা, ভাই মুক্তিযুদ্ধের সময় মারা যান-গতি গোবিন্দ জগন্নাথপুরে চুরি যাওয়া ৩টি টমটম নবীগঞ্জ থেকে উদ্ধার ॥ গ্রেফতার ৪ শায়েস্তানগর থেকে টমটম চুরির চেষ্টা ॥ আটক ২ হবিগঞ্জ রেড ক্রিসেন্টের বিশ্ব রেড ক্রস রেডক্রিসেন্ট দিবস উদযাপন নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আনার নির্দেশ চুনারুঘাট সাতছড়ি জাতীয় উদ্যান সহ-ব্যবস্থাপনা কমিটি গঠন নবীগঞ্জে অভিনব কায়দায় বিনামুল্যে প্রাপ্ত সেচ মেশিন বিক্রি

নবীগঞ্জে এক ব্যক্তিকে হত্যা পরিকল্পনা ॥ অতঃপর হামলা

  • আপডেট টাইম রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ৫২৬ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ শহরে প্রবাসীর নির্দেশে ও মোটা অংকের অর্থের বিনিময়ে হত্যার উদ্দেশ্যে নবীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাবেক সহ-সভাপতি ও শেরপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী হাজী ইউসূফ চৌধুরীর উপর হামলা করা হয়েছিল বলে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে পুলিশের হাতে সন্দেহভাজন হিসেবে আটক হওয়া সাইফুর রহমান (২৫) নামে এক আসামী। পরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।
শনিবার দুপুরে হবিগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত (৫) এ সাইফুর ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তি দেয়।
এর আগে গত শুক্রবার দিবাগত গভীর রাতে নবীগঞ্জ উপজেলার শেরপুর এলাকার বনগাঁও গ্রাম থেকে নবীগঞ্জ থানার একদল পুলিশ ইউসুফ চৌধুরীর উপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় প্রায় তিন মাস পর সন্দেহভাজন হিসেবে সন্দেহভাজন হিসেবে সাইফুর মিয়া (২৫) কে আটক করে পুলিশ। সাইফুর ওসমানী নগর উপজেলার পৈলনপুর ইউনিয়নের নোয়াগাও গ্রামের আশিক মিয়ার পুত্র।
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ইউসুফ চৌধুরীর উপর হামলার ঘটনায় সন্দেহভাজন হিসেবে আটককৃত সাইফুর রহমান ঘটনার সাথে জড়িত ছিল বলে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি দিয়েছে। আদালত তার স্বীকারোক্তি রেকর্ড করেছেন। স্বীকারোক্তিতে সাইফুর আদালতকে জানায়, হামলার প্রায় ৮-৯দিন পূর্বে জনৈক এক প্রবাসীর নির্দেশনায় ৫লক্ষ টাকার বিনিময়ে হামলাকারী জনৈক ৫-৬জন সাইফুর এর বাসায় বসে ইউসুফ চৌধুরীকে হত্যার পরিকল্পনা করা হয় । সাইফুর এর দেয়া তথ্য অনুযায়ী অপর আসামীদের ও মুলহোতাদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। উল্লেখ্য,গত (১১জুন) মঙ্গলবার রাত ৯টার দিকে শেরপুর থেকে বাড়ি ফেরার পথে পারকুল সামিট বিবিয়ানা পাওয়ার প্ল্যান্ট রোডে মুখোশ পড়া একদল দুর্ব”ত্তরা তাকে কুপিয়ে তবিত করে। পরে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনার পর থেকে সুশীল সমাজের পক্ষ থেকে জড়িতদের গ্রেফতার পূর্বক শাস্তির দাবীতে মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com