বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

খেলাধূলা শিশু-কিশোরদের প্রতিভার বিকাশ ঘটায়-এমপি আবু জাহির

  • আপডেট টাইম মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪৮০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন-শিক্ষার্থীদের সার্বিক কল্যাণের জন্য প্রয়োজন বিষয়গত জ্ঞান অর্জনের পাশাপাশি সহশিক্ষা কার্যক্রমে অংশগ্রহণ করা। সুস্বাস্থ্য অর্জন করতে হলে খেলাধূলা আর শরীর চর্চার বিকল্প নেই। একজন প্রতিযোগী খেলাধূলার মাধ্যমে নিজেকে দৃঢ় প্রত্যয়ী করে গড়ে তোলার অনুশীলন করতে পারে।
হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে সদর উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, খেলাধূলা শিশু-কিশোরদের সুপ্ত প্রতিভার বিকাশ ঘটায়। তাই তাদের খেলাধূলায় অংশগ্রহণের ব্যাপারে পরিবার ও শিক্ষা প্রতিষ্ঠানে দায়িত্বপ্রাপ্তদের আন্তরিক থাকতে হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জিয়া উদ্দিন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সরকার আবুল কালাম আজাদ, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আব্দুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমানসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।
জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আব্দুর রহমান জানান, উল্লেখিত দুইটি টুর্নামেন্টে হবিগঞ্জ সদর উপজেলা থেকে ৮টি দল অংশ নিয়েছে। এখান থেকে বাছাই করে দুইটি টিম সদর উপজেলার হয়ে খেলবে। পরে তারা অংশ নেবে জেলা পর্যায়ের প্রতিযোগিতায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com