শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

জেলায় বাড়ছে ডেঙ্গু আক্রান্তের সংখ্যা ॥ দুজনকে ঢাকা প্রেরণ

  • আপডেট টাইম সোমবার, ২৬ আগস্ট, ২০১৯
  • ৪৫৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জেলায় বাড়ছে ডেঙ্গু আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘন্টার ব্যবধানে হবিগঞ্জে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে সদর হাসপাতলে ভর্তি হয়েছেন প্রায় ২৫ জন। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দু’জনকে ঢাকায় প্রেরন করা হয়েছে। এ ডেঙ্গু আক্রান্তদের বেশীয়ভাগই বিভিন্ন কোম্পানীর শ্রমিক। এতে জেলা জোড়ে আতঙ্ক বিরাজ করছে। ইতিমধ্যে অনেকেইে ডেঙ্গু আক্রান্তের ভয়ে শহর ছেড়ে গ্রামে চলে গেছে।
জানা যায়, এদের মধ্যে মাধবপুর উপজেলার শাহজিবাজার দরগা গেইট স্টার সিরামিক্সের শ্রমিকই বেশীরভাগ। গত শনিবার রাত ১২ থেকে রবিবার বিকাল পর্যন্ত ওই কোম্পানীর শ্রমিক ইসমাঈল হোসেন, আজিজুল ইসলাম, বাদল মিয়া, আব্দুর রশিদ, রিপন, বেলু মিয়া, মমিন মিয়া, মিজান মিয়া তাছাড়া চুনারুঘাট উপজেলার সতং গ্রামের দুলাল মিয়া, শাহেদ আহমেদ ও মাধবপুর উপজেলার উজ্জলপুর গ্রামের আলমগীরকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দু’জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com