মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

সস্ত্রীক যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র সফরে গেছেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯
  • ৫৭৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সস্ত্রীক যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র সফরে গেছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এবং সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির। গতকাল বুধবার সকাল ১০টায় যুক্তরাজ্যের হিথ্রো বিমানমন্দরের উদ্দেশ্যে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে তিনি বাংলাদেশ ত্যাগ করেন। সংসদ সদস্যের সাথে রয়েছেন তার সহধর্মিনী আলেয়া জাহির।
আজ ইংল্যান্ডের ইউনিভার্সিটি অব গ্রীনউইচ এ তার একমাত্র ছেলে ইফাত জামিলের সাথে সমাবর্তন অনুষ্ঠানে অংশ নিবেন এমপি আবু জাহির। এ সময় এমপি পতœী আলেয়া জাহির ও কন্যা আরিফা আক্তার মুক্তি উপস্থিত থাকবেন।
পরবর্তীতে তিনি যুক্তরাজ্যের লন্ডন, বার্মিংহাম, মানচেস্টার ও ওল্ডহমে বাংলাদেশ আওয়ামী লীগ ও প্রবাসী হবিগঞ্জবাসীদের বিভিন্ন অনুষ্ঠানে যোগ দেবেন।
এরপর আগামী ২৬ জুলাই যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে তিনি যুক্তরাজ্য ত্যাগ করবেন। সেখানে মিশিগান এবং নিউইয়র্কে বাংলাদেশ আওয়ামী লীগ এবং প্রবাসী হবিগঞ্জবাসীর বিভিন্ন অনুষ্ঠানে যোগ দেবেন। আগামী ১০ আগস্ট তার দেশে ফেরার কথা রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com