শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১০:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে চাঁন্দের গাড়ির চাপায় নিহত ১ ব্যাংকার্স এসোসিয়েশনের এজিএম সম্পন্ন ॥ সেলিম সিদ্দিকী সভাপতি ও আব্দুল্লাহ সম্পাদক পুন: নির্বাচিত নবীগঞ্জে ভুয়া কাগজ দিয়ে রেজেষ্ট্রি ॥ ২ দলিল লিখক বরখাস্ত ড.রেজা কিবরিয়ার হাতে ফুলের তোড়া দিয়ে গণফোরামে যোগদান করলেন নবীগঞ্জের সাবেক ছাত্রনেতা আবুল হোসেন জীবন হবিগঞ্জ জেলার সর্বোচ্চ আয়কর পরিশোধকারী আহছান কবীর তানজীম ও সাইদাতুন্নিছাকে ক্রেস্ট ও সম্মাননাপত্র প্রদান যুক্তরাষ্ট্র হবিগঞ্জ জেলা সমিতির কৃতি ছাত্র-ছাত্রীদের স্কলারশিপ এ্যাওয়ার্ড প্রদান নবীগঞ্জ পৌর আইডিয়াল স্কুলে বিদায় অনুষ্ঠান ও অভিভাবক সমাবেশ অনুষ্টিত হবিগঞ্জে বিশ্ব ডায়াবেটিক দিবস পালিত নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি গুরুতর আহত মুজিব বর্ষ’ উদযাপনের লক্ষ্যে মেয়র মোঃ মিজানুর রহমানের মতবিনিময়
নবীগঞ্জে ঝুঁকিপূর্ণ বাঁশের সাকু দিয়ে কয়েক গ্রামের মানুষের যাতায়াত

নবীগঞ্জে ঝুঁকিপূর্ণ বাঁশের সাকু দিয়ে কয়েক গ্রামের মানুষের যাতায়াত

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ পৌরসভার আনমনু গ্রামের সাথে হবিগঞ্জ সড়কের সংযোগস্থলে ব্রীজ না থাকায় অনেকটা ঝুঁকিপূর্ন বাশেঁর তৈরি সাকু দিয়ে যাতায়াত করছেন করছেন কয়েকটি গ্রামের মানুষ। নবীগঞ্জ পৌরসভার মধ্যবর্তী স্থানে অবস্থিত এই গ্রামের সাথে পার্শবর্তী আরো দুটি গ্রামের সংযোগ হওয়ার ফলে প্রতিদিন তাদের নানা ভোগান্তিতে পড়তে হচ্ছে।
এ নিয়ে বারবার সংবাদ প্রকাশ হলেও অজ্ঞাত কারনে টনক লড়ছেনা কর্তৃপক্ষের। নবীগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুস সালাম জানান, এই ব্রীজটি মানুষের যাতায়াতের খুবই জরুরী। ঝূকি নিয়ে প্রতিদিনই এ লাকার মানুষ বাশেঁর সাকু দিয়ে পার হচ্ছেন।
সূত্রে জানাযায়, নির্মিত বাশেঁর সাকুর জায়গার উপরে জনৈক এক ব্যক্তির মামলা রয়েছে। সরেজমিনে গিয়ে দেখা যায়, নির্মিত বাশেঁর সাকুর জায়গাটি সরকারী সম্পত্তি রাস্তার পাশে পরে থাকা একটি পুরোনো খাল। এ ব্যাপারে, স্থানীয়রা মনে করছেন নবীগঞ্জ উপজেলা প্রশাসন যদি হস্তক্ষেপ করে তবে অচিরেই সমাধান আসতে পারে। এবং ভুক্তভোগী সাধারণ গ্রামীণ জনপদের মানুষ এই ভোগান্তি থেকে মুক্তি পেতে পারেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com