শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১২:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
সাতছড়িতে বিজিবির অভিযান রকেট লাঞ্চারের ১৮টি গোলা উদ্ধার হবিগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ম্যারাথন এর উদ্বোধন সাতছড়ি উদ্যানে পূর্বের ৬ অভিযানে যা যা মিলেছে উদ্ধার হওয়া রকেট লাঞ্চারের গোলাগুলো খুব বিপজ্জনক আলোচনায় কাহালু ও চট্টগ্রামের ১০ ট্রাক অস্ত্র নোয়া হাটি সংবর্ধনা সভায় মেয়র সেলিম ॥ আমি হবিগঞ্জ পৌরবাসীর ভালবাসা কুড়িয়ে নিতে চাই হবিগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত ২ কাউন্সিলরকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন মেয়র আরিফুল হক চৌধুরী নবীগঞ্জে মাদকাসক্ত স্বামীর বিরুদ্ধে মামলা ॥ হুমকির মুখে নিরিহ পরিবার পৌরসভার নবনির্বাচিত মেয়রের সঙ্গে ব্যাংকারদের শুভেচ্ছা বিনিময় নবীগঞ্জে শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ প্রতিযোগীতায় ॥ ২৩ বিজয়ী
সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার- তথ্য যত জানবে তত জনগণ সচেতন হবে

সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার- তথ্য যত জানবে তত জনগণ সচেতন হবে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের স্থানীয় প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন নবাগত পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র। গতকাল সোমবার বেলা সাড়ে ১২টা থেকে দেড়টা পর্যন্ত পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র বলেন- অবাধ তথ্য প্রবাহের এ যুগে সাংবাদিকদের কন্ঠরোধ করা হবে না। তাদেরকে পুলিশ বিভাগের পক্ষ থেকে প্রয়োজনীয় তথ্য দিয়ে সার্বিক সহযোগিতা করা হবে। তথ্য যত জানবে তত জনগণ সচেতন হবে। সাংবাদিকদের বক্তব্যে বিভিন্ন পরামর্শের বিষয়ে তিনি বলেন- হবিগঞ্জের দাঙ্গা-হাঙ্গামা, জুয়া খেলা, যৌন হয়রানী, পাসপোর্ট অফিসে দালালী বন্ধে ও যানজট নিরসনে প্রয়োজনীয় উদ্যোগ নেওয়া হবে। তিনি বলেন- পুলিশ কোন কোন ক্ষেত্রে ব্রিটিশ আমলের মতোই শাসক গোষ্ঠির অধীনস্থ হয়ে দায়িত্ব পালন করে থাকে। তা প্রতিরোধে পুলিশ সংস্কার আইন বাস্তবায়ন জরুরী।
মাধবপুরের সোহেল হত্যাকান্ড বিষয়ে তিনি বলেন-হত্যা মামলার সুষ্ঠু তদন্ত নিশ্চিত করা হবে। মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার শহীদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার মোজাম্মেল হক (দক্ষিণ) ও নাজমুল ইসলাম (উত্তর) উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র গতকাল সোমবার সকালে পুলিশ সুপার হিসেবে হবিগঞ্জে যোগ দেন। এর আগে তিনি ডিএমপি’র উপ-কমিশনার (ট্রাফিক) হিসেবে দায়িত্ব পালন করেন।
সাংবাদিকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন-হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ নাহিজ, সাধারণ সম্পাদক নির্মল ভট্টাচার্য্য রিংকু, সাবেক সভাপতি ও এক্সপ্রেস সম্পাদক মোঃ ফজলুর রহমান, সাবেক সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, সমাচার সম্পাদক গোলাম মোস্তফা রফিক, স্বর্দেশ বার্তার সম্পাদক ইসমাঈল হোসেন, আরটিভির জেলা প্রতিনিধি সায়েদুজ্জামান জাহির, জনকণ্ঠের প্রতিনিধি রফিকুল হাসান চৌধুরী তুহিন, এটিএন বাংলা প্রতিনিধি আব্দুল হালীম, বাসস প্রতিনিধি শাহ ফখরুজ্জামান, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুর রকিব, ইসলামি টিভি প্রতিনিধি শরীফ চৌধুরী, বাংলা নিউজ ২৪ প্রতিনিধি জিয়া উদ্দিন দুলাল, জিটিভি প্রতিনিধি নূর উদ্দিন, সাংবাদিক এসকে সাগর প্রমূখ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com