মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ০৩:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
বানিয়াচংয়ে অতিরিক্ত ভাড়া ও যাত্রী পরিবহনের দায়ে ৩ চালককে ভ্রাম্যমান আদালতের অর্থদন্ড উমেদনগরে তক্ষক উদ্ধার হবিগঞ্জে নতুন আরো ৩৪ জন করোনা আক্রান্ত শহরতলীর পোদ্দার বাড়ী থেকে আসামী গ্রেফতার দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে সুমনকে বানিয়াচং যুবলীগ থেকে বহিস্কার নবীগঞ্জে প্রকাশ্যে দেশীয় অস্ত্রের মহড়া নিরাপত্তাহীণতায় ইউপি সদস্য সাফু আলম শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা লাখাইয়ে ইউপি মেম্বার মোস্তফা মিয়ার মৃত্যু আব্দুল মুকিতের পিতার মৃত্যুতে ডাঃ মুশফিক চৌধুরীর শোক নবীগঞ্জে শিক্ষা কর্মকর্তার উদাসীনতায় ফেরত গেল ১ কোটি ৫৭ লক্ষ টাকা! বিদ্যালয় সংস্কার করেও বিল না পেয়ে বিপাকে শিক্ষকরা বানিয়াচঙ্গে দেড় কোটি টাকা ব্যয়ে ৫২০ পরিবারকে নতুন বিদ্যুত সংযোগ প্রদান
সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে ॥ এমপি আবু জাহির

সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে ॥ এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, করোনা ভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা মানুষের পাশে রয়েছি। সার্বক্ষণিক চালিয়ে যাচ্ছি জনসচেতনতামূলক প্রচারণা। পৌঁছে দিচ্ছি প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা। অব্যাহত রেখেছি ব্যক্তিগত সহযোগিতাও। এই সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।
করোনা ভাইরাস পরিস্থিতিতে গতকাল বৃহস্পতিবার যুক্তরাজ্য আওয়ামী পরিবারের উদ্যোগে হবিগঞ্জ আওয়ামী পরিবারের সদস্যদের মাঝে ঈদ উপহার প্রদানকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, লকডাউন পরিস্থিতিতে সরকারি ছুটির দিনেও সবসময় খোলা ছিল প্রধানমন্ত্রীর কার্যালয়। অনলাইন ও অফলাইনে নিয়মিত ফাইল দেখেছেন প্রধানমন্ত্রী এবং সার্বিক পরিস্থিতি বিবেচনা করে প্রয়োজনীয় নির্দেশনাও দিচ্ছেন। তাঁরই নেতৃত্বে আমরা নিজের জীবনের কথা চিন্তা না করে কাজ করে যাচ্ছি। এলাকার মানুষের পাশে রয়েছি এবং পাশেই থাকবো ইনশাআল্লাহ। এ সময় তিনি বিদেশের মাটিতে জীবন ঝুঁকিতে থাকার পরও অস্বচ্ছলদের পাশে দাঁড়ানোর জন্য যুক্তরাজ্য আওয়ামী পরিবারের প্রতি ধন্যবাদ জানান এমপি আবু জাহির। এ সময় তিনি সকলকে করোনা ভাইরাস পরিস্থিতিতে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান।
ঈদ উপহার হিসেবে নগদ অর্থ বিতরণকালে আরো উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট লুৎফুর রহমান তালুকদার, মশিউর রহমান শামীম, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকাস্থ টিটু, যুক্তরাজ্য আওয়ামী পরিবারের নেতা নূর উদ্দিন চৌধুরী বুলবুল, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী প্রমুখ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com