বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ০২:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরে একটি মার্কেটের ভাড়া মওকুফ করলেন কাতার প্রবাসি মাসুক চুনারুঘাটের আমুরোড বাজারে সেনাবাহিনী ও প্রশাসনের যৌথ অভিযান ॥ ৪টি ব্যবসা প্রতিষ্ঠানকে সাড়ে ৪’হাজার টাকা জরিমানা হবিগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে মঙ্গলরবার মাধবপুরে শ্রমজীবী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ডাঃ ফাতেমা খানম হবিগঞ্জ সীমান্তে কঠোর নিরাপত্তার নির্দেশ প্রধানমন্ত্রীর মাধবপুরে বেসকারী হাসপাতালের চিকিৎকদের পিপিই দিলেন ডাঃ মুশফিক চৌধুরী নবীগঞ্জে সংবাদপত্র হকারদের মধ্যে ত্রান বিতরন করেছেন সাবেক এমপি মুনিম চৌধুরী বাবু চুনারুঘাটে গ্রামীণ উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে কর্মহীনদের মাঝে আর্থিক সহায়তা দরিদ্রদের মাঝে রোটারি ক্লাব অব শ্রীমঙ্গলের ত্রাণ বিতরণ করোনা সন্দেহে চুনারুঘাটে ২৫ জনের নমুনা আইইডিসিআরে প্রেরন
শহরতলীর এড়ালিয়ায় পুকুর থেকে কিশোরী বধুর লাশ উদ্ধার ॥ স্বামী শ্বাশুরি জা আটক

শহরতলীর এড়ালিয়ায় পুকুর থেকে কিশোরী বধুর লাশ উদ্ধার ॥ স্বামী শ্বাশুরি জা আটক

স্টাফ রিপোর্টার ॥ শহরতলীর পশ্চিম এড়ালিয়ায় কিশোরী বধুর লাশ পুকুর থেকে উদ্ধার করা হযেছে। হত্যার পর পুকুরে ফেলে দেয়া হয়েছে বলে কিশোরীর পিতা দাবী করছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কিশোরীর প্রেমিক স্বামী, শ্বাশুড়ি ও জা’কে আটক করা হয়েছে। নিহত কিশোরী হনুফা আক্তার (১৫) ওই গ্রামের সওদাগর মিয়ার মেয়ে। ময়না তদন্ত শেষে হনুফার পিতার নিকট লাশ হস্তান্তর করা হয়। রাতেই দাফন করা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, কিশোরী হনুফা আক্তার ওরপে সোনাই (১৫) এর সাথে পাশের ঘরের তারই আপন চাচাতো ভাই বিলাল মিয়া (১৮) এর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এ খবর পেয়ে সওদাগর মিয়া পেয়ে মেয়েকে বারণ করেন। কিন্তু গোপনে এরা প্রেম চালিয়ে যায়। এক পর্যায়ে ৭/৮ মাস হনুফা পালিয়ে গিয়ে বিলালকে বিয়ে করে। সূত্র জানায়, বিয়ের পর থেকে স্বামীর পরিবারের লোকজন হনুফাকে মেনে নিতে পারেনি। প্রায়ই ঝগড়া বিবাদ হয়। এদিকে গতকাল বৃহস্পতিবার ভোরে ফজরের নামাজের জন্য পশ্চিম এড়ালিয়া জামে মসজিদে মুসল্লিরা গেলে মসজিদের পুকুরে একটি মৃতদেহ ভাসতে দেখেন। তারা বিষয়টি সদর থানায় অবহিত করলে ঘটনাস্থলে ছুটে যান অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলাম ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাসুক আলী। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য হনুফার স্বামী বিলাল মিয়া (১৮), শাশুড়ি আব্দুল হাসিমের স্ত্রী চান্দি বেগম (৪৫), জাঁ রাজু মিয়ার স্ত্রী খোদেজা বেগমকে (১৬) আটক করা হয়।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাসুক আলী জানান, মেয়ের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com