রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০৬:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
চুনারুঘাট সীমান্তের মাদক সম্রাট দুলন গ্রেফতার ॥ এলাকায় উল্লাস, মিষ্টি বিতরণ শহরের চাঞ্চাল্যকর মা ও মেয়েকে হত্যার দায়ে তাজুল গ্রেফতার হবিগঞ্জে কনফারেন্সে ড. বোরহান উদ্দিন ॥ ভারত উপমহাদেশে আ’লা হযরত ছিলেন আশির্বাদ স্বরূপ বাহুবলে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক ও হেলপার নিহত খেলাধূলার উন্নয়নে আন্তরিকতা অব্যাহত থাকবে-এমপি আবু জাহির বাহুবলে ৭ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি হবিগঞ্জ জেলা শাখার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত ঈদে মিলাদুন্নবী (দঃ) উপলক্ষে বিশেষ পরামর্শ সভা অনুষ্টিত বানিয়াচঙ্গের এক গৃহবধূ সাপের কামড়ে আক্রান্ত হয়ে হাসপাতালে বাইপাস সড়কে অবৈধভাবে আবারো জায়গা দখল চলছে
নবীগঞ্জে এক ব্যক্তিকে হত্যা পরিকল্পনা ॥ অতঃপর হামলা

নবীগঞ্জে এক ব্যক্তিকে হত্যা পরিকল্পনা ॥ অতঃপর হামলা

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ শহরে প্রবাসীর নির্দেশে ও মোটা অংকের অর্থের বিনিময়ে হত্যার উদ্দেশ্যে নবীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাবেক সহ-সভাপতি ও শেরপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী হাজী ইউসূফ চৌধুরীর উপর হামলা করা হয়েছিল বলে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে পুলিশের হাতে সন্দেহভাজন হিসেবে আটক হওয়া সাইফুর রহমান (২৫) নামে এক আসামী। পরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।
শনিবার দুপুরে হবিগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত (৫) এ সাইফুর ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তি দেয়।
এর আগে গত শুক্রবার দিবাগত গভীর রাতে নবীগঞ্জ উপজেলার শেরপুর এলাকার বনগাঁও গ্রাম থেকে নবীগঞ্জ থানার একদল পুলিশ ইউসুফ চৌধুরীর উপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় প্রায় তিন মাস পর সন্দেহভাজন হিসেবে সন্দেহভাজন হিসেবে সাইফুর মিয়া (২৫) কে আটক করে পুলিশ। সাইফুর ওসমানী নগর উপজেলার পৈলনপুর ইউনিয়নের নোয়াগাও গ্রামের আশিক মিয়ার পুত্র।
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ইউসুফ চৌধুরীর উপর হামলার ঘটনায় সন্দেহভাজন হিসেবে আটককৃত সাইফুর রহমান ঘটনার সাথে জড়িত ছিল বলে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি দিয়েছে। আদালত তার স্বীকারোক্তি রেকর্ড করেছেন। স্বীকারোক্তিতে সাইফুর আদালতকে জানায়, হামলার প্রায় ৮-৯দিন পূর্বে জনৈক এক প্রবাসীর নির্দেশনায় ৫লক্ষ টাকার বিনিময়ে হামলাকারী জনৈক ৫-৬জন সাইফুর এর বাসায় বসে ইউসুফ চৌধুরীকে হত্যার পরিকল্পনা করা হয় । সাইফুর এর দেয়া তথ্য অনুযায়ী অপর আসামীদের ও মুলহোতাদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। উল্লেখ্য,গত (১১জুন) মঙ্গলবার রাত ৯টার দিকে শেরপুর থেকে বাড়ি ফেরার পথে পারকুল সামিট বিবিয়ানা পাওয়ার প্ল্যান্ট রোডে মুখোশ পড়া একদল দুর্ব”ত্তরা তাকে কুপিয়ে তবিত করে। পরে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনার পর থেকে সুশীল সমাজের পক্ষ থেকে জড়িতদের গ্রেফতার পূর্বক শাস্তির দাবীতে মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com