সংবাদ শিরোনাম : 

 **  বানিয়াচংয়ে হত্যা মামলার বাদীকে এক ঘরে ॥ ভুক্তভোগী পরিবারের পাশে প্রশাসন ॥ ভবিষ্যতে এমন রায় না দেয়ার অঙ্গিকার গ্রাম্য মাতব্বরের ॥ মুচলেখায় মুক্ত **  ৮ কোটি টাকা ব্যয়ে ১৫ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করলেন এমপি আবু জাহির **  আজ পবিত্র শব-ই বরাত **  শহরের কামড়াপুর পয়েন্টে নিউ আধুনিক ট্রেডার্সের শুভ উদ্বোধন **  নবীগঞ্জে কালবৈশাখী ঝড় ও শিলা বৃষ্টিতে ফসলের ব্যাপক ক্ষতি গাছপালা ঘরবাড়ি লন্ডভন্ড **  হবিগঞ্জ জেলা ইসলামী যুব আন্দোলনের সম্মেলন সম্পন্ন **  নবীগঞ্জে ইয়াবা ব্যবসায়ী চাদ উদ্দিন গ্রেফতার **  বাহুবলে সেবা সপ্তাহের সমাপনি অনুষ্ঠানে শাহনওয়াজ এমপি ॥ আধুনিক যন্ত্রপাতি ও উন্নত চিকিৎসা মাধ্যমে সরকার মৌলিক চাহিদা পুরণ করেছে **  চুনারুঘাটে গৃহবধুর মৃত্যু ॥ হত্যা না আত্মহত্যা জনমনে প্রশ্ন ?

Daily Archives: মার্চ ২৩, ২০১৮

শহরের জলাশয় থেকে নবজাতকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের জলাশয় থেকে এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে শহরের মাহমুদাবাদ এলাকার পুরাতন খোয়াই নদীর একটি নালা থেকে লাশটি উদ্ধার করা হয়। স্থানীয়রা জানায়, খোয়াই নদীর একটি নালায় কে বা কারা নবজাতকের লাশটি ফেলে রেখে চলে যায়। লাশটি ঘিরে শেয়াল-কুকুরের উপস্থিতি দেখে স্থানীয়রা সেখানে গিয়ে লাশটি দেখতে পান। পরে স্থানীয় লোকজন সদর থানা পুলিশকে অবগত করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠায়। হবিগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিনুল হক বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

আনন্দ শোভাযাত্রা শেষে আলোচনা সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন উন্নয়নের যে অগ্রযাত্রা শুরু হয়েছে তা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের কেনো বিকল্প নেই। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছিলেন, বাঙালিকে দাবায়ে রাখতে পারবা না, সেটা আজ প্রমাণ হয়েছে। কেউ দাবায়ে রাখতে পারেনি। আজ আমরা উন্নয়নশীল দেশের স্বীকৃতি অর্জন করেছি। স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশের উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদযাপনের লক্ষ্যে গতকাল বৃহস্পতিবার সকালে হবিগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে আনন্দ শোভাযাত্রা শেষে জেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এমপি আবু জাহির আরো বলেন, বাংলাদেশের মানুষ শান্তিপ্রিয়। কিন্তু বিএনপি নেত্রী খালেদা জিয়াসহ সারাদেশে তাদের নেতাকর্মীরা দুর্নীতি ও জঙ্গীবাদের ...

নবীগঞ্জে জায়গা নিয়ে সংঘর্ষ ॥ আহত ১০

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলার শৈলা গ্রামে জায়গা নিয়ে বিরোধের জেরধরে সংঘর্ষে মহিলাসহ ১০ জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় মাবিয়া বেগম (৩০), জাকির হোসেন (৩৫) ও ইব্রাহিম মিয়া (৩০) কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহত সূত্রে জানা যায়, ওই গ্রামের আলতাব উদ্দিন ও তালেব উদ্দিনের সাথে দীর্ঘদিন যাবত ওয়ারিশান জায়গা নিয়ে বিরোধ চলে আসছিল একই গ্রামের আব্দুল আজিজের পুত্র নুর"ল হক, মোশাহিদ মিয়া ও নুর মোহাম্মদদের। এ নিয়ে তাদের মধ্যে গতকাল উল্লেখিত সময়ে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে নুরুল হক, মোশাহিদ মিয়া ও নুর মোহাম্মদের লোকজন উত্তেজিত হয়ে ...

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এনামুল হক সেলিমের ২ মামলায় জামিন

স্টাফ রিপোর্টর ॥ হবিগঞ্জ জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এডঃ মোঃ এনামুল হক সেলিম গতকাল হবিগঞ্জের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রাট আদালত থেকে সরকারী কাজে বাঁধা প্রদানের দুই মামলায় জামিন লাভ করেছেন। উল্লেখ্য, গত ৮ ফেব্র“য়ারী বেগম খালেদা জিয়া ও তারেক জিয়াকে সাজা প্রদানের প্রতিবাদে হবিগঞ্জ জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এডঃ মোঃ এনামুল হক সেলিম এর নেতৃত্বে হবিগঞ্জ শহরে একটি বিক্ষোভ মিছিল বের করলে পুলিশের সাথে সংঘর্ষের ঘটনায় উক্ত মামলা দু’টি দায়ের করা হয়। গতকাল সকালে এডঃ মোঃ এনামুল হক সেলিম হবিগঞ্জের অতিরিক্ত চীফ জুডিশিয়াল আদালতে স্বেচ্ছায় আত্মসমর্পন করলে আদালত প্রদান করেন।

শায়েস্তাগঞ্জের সাবেক জজ সিতার মিয়ার ইন্তেকাল ॥ আজ বিকেল ৫টায় জানাজা

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি ॥ শায়েস্তাগঞ্জ মহলুল সুনাম (জজ বাড়ি নিবাসী) মোঃ আজিজুল হক (সিতার মিয়া) জজ সাহেব গত ২২ মার্চ দুপুর ১২ঘটিকায় ঢাকা স্কয়ার হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। মরহুমের জানাযার নামাজ আজ শুক্রবার বিকাল ৫ ঘটিকায় শায়েস্তাগঞ্জ পৌরসভার মাঠে অনুষ্ঠিত হবে। উক্ত জানাযার নামাজে উপস্থিত হওয়ার জন্য সকল ধর্মপ্রাণ মুসলমান ভাইদের দাওয়াত করা হল।

জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

প্রেস বিজ্ঞপ্তি ॥ দেশমাতা বেগম খালেদা জিয়ার মুক্তি ও বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদল কেন্দ্রীয় সংসদের সভাপতি শফিউল বারী বাবু, সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলীসহ সকল রাজবন্দীর মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল অনুষ্টিত হয়। মিছিলে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক নেতা সৈয়দ আজহারুল হক বাকু, কাজী হুমায়ুন আহম্মেদ রাজু, মিঠু পুরকাস্থ, এ্যাডঃ হাসবী সাঈদ চৌধুরী, আব্দুল আহাদ আনসারী, আজিজুর রহমান লিটন, মনিজল, এনাম, লিটন মুন্সী, এবাদ খান, নাজমুল ইসলাম দিপু, কাকন, ইলিয়াছ প্রমুখ।

বোরো ফসল নিয়ে শঙ্কিত কৃষক বাধ নির্মাণের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের কৃষকরা বোরো ফসল নিয়ে শঙ্কিত হয়ে পড়েছেন। গত বছর গুঙ্গিয়াজুড়ি হাওরে বেরিবাধ নির্মাণে চরম অনিয়মের ফলে অকাল বন্যায় ফসলহানী ঘটে। চলতি বছরে বাধ নির্মাণ না হওয়ায় গত বছরের পরিণতির আশঙ্কা করছেন। অতি দ্রুত বাধ নির্মাণের দাবিতে গতকাল ইমামবাড়ি বাজারে মানববন্ধন করেছে এলাকার কৃষকরা। আগামী ১৫ দিনের মধ্যে ওই এলাকার বোরো ফসল রক্ষার্থে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বেরিবাধ নির্মাণ না করলে পরবর্তীতে কঠোর কর্মসূচির হুমকি দিয়েছেন কৃষকরা। গতকাল বৃহস্পতিবার বিকেলে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন-কালিয়ারভাঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এমদাদুল হক চৌধুরী, একই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোশাররফ হোসেন চৌধুরী, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদ পাঠান, মেম্বার আব্দুন নুর, সালাহউদ্দিন খান, হুমায়ুন কবির, শফি ...

নবীগঞ্জে এনাতাবাদ গ্রামের উন্নয়ন ও জবাবদিহিতা নিশ্চিত করণে উন্মোক্ত সভা

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে কুর্শি ইউনিয়নের ৮নং ওয়ার্ডভুক্ত এনাতাবাদ গ্রামের উন্নয়ন ও জবাবদিহিতা নিশ্চিত করণে উন্মোক্ত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল স্থানীয় বাংলাবাজারে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন ইউনিয়নের শিক্ষা ও স্বাস্থ্য বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি ইউপি সদস্য সাংবাদিক এম এ বাছিত। পবিত্র কোনআন থেকে তেলাওয়াত করেন মাওঃ শেখ আব্দুল মুকিত। প্রধান অতিথি ছিলেন, ইউপি চেয়ারম্যান আলী আহমদ মুসা। ইউপি সচিব মোঃ শাহজাহান মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামাল হাছান চৌধুরী, ইউপি সদস্য মোঃ আব্দুস সোবহান, সংরক্ষিত সদস্য রাজিয়া বেগম, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব সিরাজুল ইসলাম মাষ্টার, সাবেক ইউপি সদস্য মোঃ মানিক মিয়া, বিশিষ্ট মুরুব্বী ছাদির আহমদ, তরুন সমাজসেবক হাজী তাহিদুর রহমান, মোঃ লেবু মিয়া, তাহিদ উল্যা, আফজল মিয়া, ...

মাধবপুরে সড়ক দূর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত

মাধবপুর প্রতিনিধি ॥ ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার শাহজীবাজার এলাকায় ট্রাকের সঙ্গে কার্ভাডভ্যানের সংর্ঘষে রনি হোসেন (৩০) নামে কার্ভাডভ্যান চালক নিহত হয়েছে। সে যশোহর সদরের অলির রহমানের ছেলে। মাধবপুর থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্ত্তী জানান-বৃহস্পতিবার দুপুরে উল্লেখিত এলাকায় দাঁড়িয়ে থাকা ট্রাককে পিছন থেকে একটি কার্ভাডভ্যান ধাক্কা দেয়। এতে কার্ভাডভ্যানের চালক রনি হোসেন গুরুত্বর আহত হয়। স্থানীয় লোকজন মূমূর্ষ অবস্থায় রনিকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
Powered by WordPress | Designed by: search engine rankings | Thanks to seo services, denver colorado and locksmiths

Design & Developed BY PopularServer.Com