শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

শায়েস্তাগঞ্জে শেষ মুহুর্তে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা

  • আপডেট টাইম রবিবার, ৯ জুন, ২০১৯
  • ৪৩৬ বা পড়া হয়েছে

অপু দাশ, শায়েস্তাগঞ্জ থেকে ॥ শায়েস্তাগঞ্জে শেষ মুহুর্তে জমে উঠেছে উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারণা। চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে আগামী ১৮ জুন অনুষ্ঠিত হতে যাওয়া নির্বাচনকে ঘিরে বিভিন্ন এলাকায় চলছে নির্বাচনের উৎসব আমেজ। পুরো এলাকা ভরে গেছে প্রার্থীদের পুষ্টারে। ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। দিন-রাত ভোট চেয়ে ঘুরছেন বিভিন্ন এলাকা।
শায়েস্তাগঞ্জে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পুরুষ পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রতিদ্বদ্বিতা করছেন। আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ তালুকদার ইকবাল দলীয় প্রতীক নৌকা, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা আলী আহমেদ খান (ঘোড়া) ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল পেয়েছেন (আনারস)। এ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা সৈয়দ তানবির আহমেদ জুয়েল (চশমা), আওয়ামী লীগ নেতা বদরুল আলম দিপন (টিউবওয়েল), খন্দকার শফিক মিয়া সরদার, (তালা), সাবেক ছাত্রলীগ নেতা গাজিউর রহমান ইমরান (মাইক) ও মোঃ আব্দুল মতিন মাস্টার (বই) প্রতীক পেয়েছেন। অন্যদিকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে আওয়ামীলীগ নেত্রী সাবেরা সুলতানা হেপী (কলস) মমতাজ বেগম ডলি (প্রজাপতি) রুবিনা আক্তার (ফুটবল), পারভিন আক্তার (হাঁস) ও মুক্তা আক্তার (পদ্মফুল) প্রতীক পেয়েছেন। শায়েস্তাগঞ্জকে নতুন উপজেলা গঠনে ভোটারদের সমর্থন ও ভোট প্রার্থনা করছেন প্রার্থীরা। নির্বাচনকে ঘিরে সব ধরনের প্রস্তুতির কথা জানালেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমী আক্তার। শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে ভোটারদের মধ্যেও চলছে ভোটের আলোচনা এবং নানা বিশ্লেষণ। অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন চায় ভোটার ও সাধারণ মানুষরা। অন্যদিকে, শায়েস্তাগঞ্জকে একটি পর্যটন নগরীতে রুপান্তরে স্থানীয় সরকারের পরিধিকে আরো শক্তিশালী করার তাগিদ মনে করছেন জনপ্রতিনিধিরা। ৩টি ইউনিয়ন পরিষদ নিয়ে গঠিত এই নতুন উপজেলা। এদিকে, শান্তিপূর্ণ নির্বাচন দেখতে চায় ভোটাররা। এখানে প্রার্থী ও তাদের সমর্থকদের প্রচারণায় মুখর হয়ে উঠেছে শায়েস্তাগঞ্জ উপজেলার প্রতিটি জনপদ। নিজেদের অবদানের কথা উল্লেখ সহ উন্নয়নের নানা প্রতিশ্র“তি দিয়ে ভোট চাইছেন প্রার্থীরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com