বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শহরের শায়েস্তানগর ও অনন্তপুর এলাকাবাসীর মধ্যে ফের সংঘর্ষ ॥ উপজেলা চেয়ারম্যান ও পুলিশসহ আহত ৫০ ৩০ রাউন্ড রাবার বুলেট ও টিয়ার সেল নিক্ষেপ

  • আপডেট টাইম শুক্রবার, ১৮ এপ্রিল, ২০১৪
  • ৪০৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের শায়েস্তানগর ও অনন্তপুর এলাকাবাসীর মধ্যে গতকাল বৃহস্পতিবারও সংঘর্ষ হয়েছে। সকাল ১১ টা থেকে ১টা পর্যন্ত সংঘর্ষ চলে। এতে উপজেলা DSC07205 copyচেয়ারম্যান ও পুলিশসহ অন্তত অর্ধশত আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ৩০ রউন্ড রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপ করে পুলিশ। এর আগের দিন বুধবার সংঘর্ষে আহত হয় আরো অর্ধশত। বৈশাখী মেলায় আয়োজিত গান দেখাকে কেন্দ্র করে এ সংঘর্ষের সূত্রপাত হয়। সংঘর্ষ চলাকালে ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে শায়েস্তানগর এলাকার মৃত রজব আলী ছেলে রমিজ আলী (৩৫), একই এলাকার বুদ্ধা মিয়ার পুত্র কামরুল মিয়া (৪৮), মৃত ছাবু মিয়ার ছেলে দুলাল মিয়া (৪০) ও অনন্ত পুর এলাকার মৃত আজহার মিয়ার ছেলে ঝাড়– মিয়া (৫৫) কে আটক করে পুলিশ।
পহেলা বৈশাখ উপলক্ষে প্রতিবারের মতো এবারও হবিগঞ্জ পৌরসভা তিন দিনব্যাপী বৈশাখী মেলার আয়োজন করে। মঙ্গলবার রাতে মেলায় অনুষ্ঠিত সাংস্কৃতিক অনুষ্ঠানে গান দেখা নিয়ে শহরের শায়েস্তানগর এলাকার রুকন মিয়ার সঙ্গে (২২) অনন্তপুর এলাকার মাসুম মিয়ার (১৬) কথা কাটাকাটি হয়। এরই জের ধরে বুধবার রাত ৮টা থেকে ১১টা পর্যন্ত শায়েস্তানগর ও অনন্তপুর এলাকার লোকজন সংঘর্ষে লিপ্ত হলে অন্তত ৪০ জন আহত হন। এ সংঘর্ষের জের ধরে গতকাল বৃহস্পতিবার দুপুরে আবারও উভয় পক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। দু’ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষ ইটপাটকেল নিক্ষেপ করে। পরে পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতায় অন্তত ১৫ রাউন্ড টিয়ার সেল ও ১৪ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক জানান- বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ফের সংঘর্ষের আশংকায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।
আহতদের মধ্যে আফরোজ (৩৫), সুমন (২৮), আসকির (২৫), আবিদা (৩৫), রাসেল (২০), নোমান (২২), সাইদুর (১৮) ও রিপন (১৭) সহ ১৮ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান সৈয়দ আহমদুল হক (৭০), হবিগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এস আই) মিজানুর রহমান (২৮) ও কনস্টেবল সবুজ রানাকে (২৫) প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com