বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জ পৌরসভায় ওয়ানস্টপ উদ্বোধনকালে অশোক মধাব ॥ হবিগঞ্জ পৌরসভায় শিশুপার্ক ও ট্রাক টার্মিনাল নির্মান করা হবে

  • আপডেট টাইম বুধবার, ১৬ এপ্রিল, ২০১৪
  • ৩৬৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে হবিগঞ্জ পৌরসভায় শুরু হয়েছে ওয়ান স্টপ সার্ভিস। অভিনব পদ্ধতির মাধ্যমে নাগরিক সেবা প্রদান করতে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ওয়ান স্টপ সার্ভিসের উদ্বোধন করেন স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব অশোক মাধব রায়। গত মঙ্গলবার পৌরভবনে উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেয়র আলহাজ্ব জি, কে গউছ। প্রধান অতিথি ফলক উন্মোচন করে ওয়ান স্টপ সার্ভিসের উদ্বোধন করেন। প্রধান অতিথি তার বক্তব্যে মেয়র আলহাজ্ব জি, কে গউছের এ উদ্যোগ সম্পর্কে বলেন ভাল উদ্যোগের জন্য অনুপ্রেরনা যোগানো সকলের কর্তব্য। তিনি বলেন উন্নত নাগরিক সেবা প্রদানে এ ওয়ান স্টপ সার্ভিস নতুন মাত্রা যোগ করেছে। পরবর্তীতে এ সার্ভিস আরো আধুনিক রূপ লাভ করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি বলেন জমি বরাদ্দ পাওয়া সাপেে হবিগঞ্জ পৌরসভায় শিশুপার্ক ও ট্রাক টার্মিনাল নির্মান করা হবে।
সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ জয়নাল আবেদীন ও মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাশেম চৌধুরী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক দিলীপ কুমার বনিক, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোঃ রবিউল ইসলাম, এনামুর রহমান লস্কর, পৌর সচিব নুর আজম শরীফ ও নির্বাহী প্রকৌশলী মধুসুদন দাস, টাউন ম্যানেজার মোঃ শফিউল্লাহ, রাজনৈতিক নেতা শংকর পাল, লেখক তাহমিনা বেগম গিনি ও অন্যান্যরা। অনুষ্ঠানে পাওয়ার পয়েন্টের মাধ্যমে হবিগঞ্জ পৌরসভার কর্মকান্ড তুলে ধরেন হবিগঞ্জ পৌরসভার সাবেক সচিব জাবেদ ইকবাল চৌধুরী। ওয়ান স্টপ সার্ভিস চালু হওয়ার সাথে সাথে এর পৌর কর বিষয়ক বুথের মাধ্যমে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের বুথে ৫৮ হাজার ৭ শ ৭৭ টাকা পৌরকর পরিশোধ করেন উপস্থিত নাগরিকের একাংশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com