শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

হবিগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল ওয়াহাবের ইন্তেকাল

  • আপডেট টাইম বুধবার, ১৬ এপ্রিল, ২০১৪
  • ৩৯৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ এডভোকেট মোঃ নূুেজ্জামানের পিতা, হবিগঞ্জ শহরের বিশিষ্ট ব্যবসায়ী ও হবিগঞ্জ সওদাগর জামে মসজিদ কমিটির সভাপতি আব্দুল ওয়াহাব গত সোমবার ভোর রাতে আহসানিয়া মিশন কোয়াটারস্থ নিজভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে….রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৭ পুত্র ১ কন্যা নাতি নাতনীসহ আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।
তার প্রথম জানাজা নামাজ সোমবার বাদ জোহর শহরের সওদাগর জামে মসজিদে অনুষ্টিত হয়। এতে হবিগঞ্জ-২ আসনের এমপি এডভোকেট আব্দুল মজিদ খান, সাবেক সংসদ সদস্য এডভোকেট চৌধুরী আব্দুল হাই, হবিগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব জি কে গউসসহ সামাজিক রাজনৈতিক নেতাকর্মী ও বিভিন্ন পেশার মানুষ অংশ নেন। মরহুমের ২য় জানাজা অনুষ্টিত হয় তার গ্রামের বাড়ি রিচি ঈদগা ময়দানে। এতে অন্যান্যের মধ্যে অংশ নেন সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির, রিচি গ্রাম পঞ্চায়েতের সভাপতি আলহাজ আহসান উল্লা, ঈসান কোণা পঞ্চায়েত কমিটির সভাপতি আলহাজ আরব আলী ও গ্রামের বিশিষ্ট মুরুব্বিয়ান সহ নানা স্তরের মানুষ। পরে তাকে গ্রামের কবরস্থানে মায়ের কবরের পাশে দাফন করা হয়।
মরহুম আব্দুল ওয়াহাব ছিলেন একজন সমাজ সেবক ও দানশীল ব্যক্তিত্ব। অমায়িক ও অসাধারন আচরনের অধিকারী ছিলেন। তিনি ২১ বছর সওদাগর জামে মসজিদের সভাপতির দায়িত্ব পালন করেন। মৃত্যর পূর্ব পর্যন্ত তিনি এ পদে আসীন ছিলেন। এছাড়া বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্টান নির্মানে অগ্রনী ভূমিকা পালন করেন। তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে শহরের বিভিন্নস্তরের মানুষ তাকে এক নজর দেখার জন্য ভীড় জমান।
বিভিন্ন মহলের শোক
এডভোকেট নূরুজ্জামানের পিতা ও টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি সায়েদুজ্জমান জাহিরের চাচা আব্দুল ওয়াহাবের মৃত্যুতে হবিগঞ্জ বার এসোসিয়েশনের নব নির্বাচিত সভাপতি চৌধুরী আশরাফুল বারী নোমান, সাধারন সম্পাদক মঞ্জুর উদ্দিন শাহিন, হবিগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ নাহিজ, সাধারন সম্পাদক নির্মল ভট্রাচার্য রিংকু, মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি রইছ মিয়া, ভাইস প্রেসিডেন্ট ফজলুর রহমান লেবু, সাধারন সম্পাদক ফরিদ মিয়া, চেম্বার অব কমার্সের সভাপতি মোতাচ্ছিরুল ইসলাম, চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি ও আলী প্লাজা মার্কেটের স্বত্তাধিকারী আব্দুর রহমান আফজল, সওদাগর জামে মসজিদের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম সেলিম, রিচি ইউপি চেয়ারম্যান মিয়া মোঃ ইলিয়াছ, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি মনসুর উদ্দিন ইকবাল, প্রেসক্লাবের সাবেক সভাপতি রুহুল হাসান শরীফ, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক এক্সপ্রেস সম্পাদক ফজলুর রহমান, সময় টেলিভিশনের প্রতিনিধি মিলন রশীদ, দৈনিক সমকাল ও চ্যানেল টুয়েন্টিফোরের প্রতিনিধি শোয়েব চৌধুরী, দৈনিক প্রথম আলো প্রতিনিধি হাফিজুর রহমান নিয়ন, টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি আলমগীর খান, সাধারন সম্পাদক আব্দুল হালীম, দৈনিক বাংলাবাজার পত্রিকার প্রতিনিধি আব্দুল বারী লস্কর একুশে টিভির প্রতিনিধি সৈয়দ এখলাসুর রহমান খোকন, ৭১ টিভি’র প্রতিনিধি শাকিল চৌধুরী প্রমুখ শোক প্রকাশ করেছেন। বিবৃতি তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com